সিলেটে অর্ধদিবস হরতাল শান্তিপূর্ণ ও সর্বাত্মকভাবে সফল করুন : সিলেট জামায়াত

Sylhet City Jamat Photo - 22-06-14সিলেট মহানগর জামায়াত সেক্রেটারী মোঃ ফখরুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবীতে সিলেট জামায়াত আহুত আজ সোমবারের অর্ধদিবস হরতাল কর্মসূচি সর্বাত্মকভাবে সফলের আহবান জানিয়েছেন জামায়াত নেতৃবৃন্দ। সকাল ৬ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত অর্ধদিবস শান্তিপূর্ণভাবে হরতাল পালনের জন্য সিলেটের পরিবহন মালিক, শ্রমিক, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সিলেটবাসীর প্রতি আহবান জানান তারা।
গতকাল রোববার এক যৌথ বিবৃতিতে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট বিভাগের আঞ্চলিক দায়িত্বশীল অধ্যাপক ফজলুর রহমান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট বিভাগীয় আঞ্চলিক সচিব আজিজুর রশিদ চৌধুরী, সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা উত্তরের ভারপ্রাপ্ত আমীর সৈয়দ ফয়জুল্লাহ বাহার, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, জেলা দক্ষিণের নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা দক্ষিণ সেক্রেটারী মুক্তিযোদ্ধা মতিউর রহমান, জেলা উত্তরের সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, মহানগর সহকারী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও মো: শাহজাহান আলী প্রমুখ নেতৃবৃন্দ আজকের হরতালকে সফলের আহবান জানান।
নেতৃবৃন্দ বলেন-আওয়ামী বাকশালী সরকার ক্ষমতায় আসার পর থেকে জামায়াতকে নেতৃত্ব শূন্য করার সুদুর প্রসারী ষড়যন্ত্র শুরু করে। ৫ই জানুয়ারী ভোটারবিহীন প্রহসনের নির্বাচনে পুনরায় ক্ষমতা দখল করে জামায়াতকে দমন-পীড়নের চুড়ান্ত হিংস্রতায় মেতে উঠেছে। সরকারের শত নির্যাতন উপেক্ষা করে জামায়াত তাদের আদর্শিক অগ্রযাত্রা অব্যাহত রেখেছে। আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে বিরোধী শক্তিকে নিশ্চিহ্ন করার অংশ হিসেবে সিলেট মহানগর জামায়াত সেক্রেটারী মো: ফখরুল ইসলামকে অন্যায়ভাবে গ্রেফতার করে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। সিলেটবাসী সরকারের এমন মিথ্যাচারে বিস্মিত হয়েছে। মিথ্যা মামলায় গ্রেফতার-নির্যাতন চালিয়ে জামায়াতকে নিশ্চিহ্ন করার বাকশালী ষড়যন্ত্র সিলেটের তৌহিদী জনতা সফল হতে দিবে না। কোন টালবাহানা না করে অবিলম্বে জামায়াত নেতা ফখরুল ইসলাম সহ দেশব্যাপী মিথ্যা মামলায় কারাগারে আটক জামায়াত-শিবিরের নিরীহ নেতাকর্মীদের মুক্তি দিন। অন্যথায় সিলেটের তৌহিদী জনতাকে সাথে নিয়ে কঠোর কর্মসূচির মাধ্যমে সিলেটকে অচল করে দেয়া হবে। বিজ্ঞপ্তি