ইতালির মিলানে রাজৈর কল্যাণ সমিতির সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

bandicam 2016-01-10 21-24-12-975মিলান প্রতিনিধিঃ মাদারীপুর জেলার রাজৈর উপজেলার প্রবাসীদের বৃহত সংগঠন রাজৈর উপজেলা কল্যাণ সমিতির দিবার্ষিকী সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে রাজৈর কল্যাণ সমিতির সম্মেলনে শুরুতে পবিত্র কোর্ আন তেলাওয়াত ও সমবেত জাতীয় সংগীত পরিবেশন করা হয়।রাজৈর উপজেলার প্রবীন প্রবাসী সানোয়ার হোসেন সানু এর সভাপতিত্বে এনামুল হক রাজু ও সিরাজুল ইসলাম এর পরিচালনায় সম্মেলনের উদ্বোধন করেন ইব্রাহিম মিয়া এবং প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন লোম্বার্দিয়া যুবলীগের সভাপতি মামুন খান।
সম্মেলনের মিজান হাওলদার কে সভাপতি,এনামুল হক রাজু কে সিনিয়র সহ সভাপতি,রুহুল আমিন কে সাধারণ সম্পাদক,সিরাজুল ইসলাম কে যুগ্ম সম্পাদক,ইলিয়াস মিয়া কে সাংগঠনিক সম্পাদক ও হেলাল হাওলাদার কে প্রচার সম্পাদক করে ২০১৬ -২০১৭ বছরের কমিটি ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদারীপুরের প্রবীন ব্যক্তিত্ব আকরাম হোসেন,লিটু হাওলাদার,দেলোয়ার মুন্সী,নাজমুল কবির জামান প্রমুখ।
পরিশেষে স্থানীয় ও অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রবাসী দর্শকদের উপস্থিতি ছিল লক্ষনীয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘঠে।