ইতালির মিলানে দারুল হিকমা নুরানী মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল পুরস্কার বিতরণ

bandicam 2016-01-10 14-24-31-012মিলান প্রতিনিধিঃ মিলানে দারুল হিকমা নুরানী মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল পুরস্কার বিতরণ ও অভিবাবকদের সম্মামনা দেওয়া হয়। রবিবার মিলান কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত অনুষ্ঠানের শুরুতে মাদ্রাসার শিক্ষার্থীরা হামদ,নাতে রাসুল পবিত্র কোর্ আন থেকে সুরা এবং ইসলামিক সংগীত পরিবেশন করে।মাদ্রাসার শিক্ষক হাফিজ জিয়াউল ইসলাম এর পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পবিত্র কোর্ আন তেলাওয়াত করে জিদান। বক্তব্য রাখেন মিলান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইমাম এবং মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা জুনায়েদ সোবহান ,কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি হাফিজুল ইসলাম,নাজমুল কবির জামান।
bandicam 2016-01-10 14-20-42-550উপস্থিত সকল অভিবাককদের সম্মুখে মাদ্রাসার শিক্ষকদের কে পরিচয় করিয়ে দেন এবং শিক্ষকদের কার্যাবলী তুলে ধরা হয়। প্রতিবছর এর ন্যায় এই বছর ও মাদ্রাসার পক্ষ থেকে তিন জন অভিবাবক কে সম্মাননা পুরস্কৃত করা হয়।
আলোচনা সভা শেষে মাদ্রাসার ফলাফল ঘোষণা করা হয় এবং শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেওয়া হয়।
উলেক্ষ যে বিগত ১২ বছর থেকে দারুল হিকমা নুরানী মাদ্রাসা প্রায় ২০ জন শিক্ষক শিক্ষিকা দেরকে নিয়ে ৭ টি ক্লাসে পরিচালিত হয়ে আসছে মিলানে। ইসলামিক কালচার সহ সকল ইসলামিক রীতিনীতি ধারা পরিচালিত এই মাদ্রাসায় প্রায় ১৫০ উপরে শিক্ষার্থী অধ্যায়নরত আছে।
সব শেষে বিগত বছরের কার্যক্রমের উপর মাদ্রাসার একটি ডকুমেন্টারি দেখানো হয় এবং প্রীতিভোজ করানো হয়।