ইতালী আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

italy awamileage 22-07-2014নাজমুল হোসেন,ইতালি থেকে: ইতালী আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ শে জুলাই রবিবার স্থানীয় হলরুমে আয়োজিত ইফতার ও দোয়া দোয়া মাহাফিলে সারা বিশ্বের মুসলিম উম্মার শান্তি কামনার জন্য দোয়া ও গাজায় ইসরাইলীদের নৃশংস হত্যাকান্ডের নিন্দা ও হামলায় নিহত ফিলিস্তনিদের জন্য দোয়া করা হয়।এছাড়া জাতির জনক বঙ্গবন্ধুর বিদেহী আত্মার জন্য দোয়া এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু কামান করা হয়।

ইফতার মাহফিলেউপস্থিত ছিলেন বাংলাদেশ ইতালির রাষ্ট্রদূত মোহাম্মদ শাহাদৎ হোসেন, সর্বইউরোপ আওয়ামী লীগের সহ সভাপতি কেএম লোকমান হোসেন, বাংলাদেশ সমিতির সভাপতি নূরে আলম সিদ্দিকি বাচ্চু, ইতালী আওয়ামী লীগের সহ সভাপতি হাবীব চৌধুরী, জসিম উদ্দিন জসিম, মিজানুর রহমান মিজান, আঃ সাত্তার মাদবর, সর্বইউরোপ বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ সভাপতি মোজাম্মেল হক পাটোয়ারী, যুগ্ম সাধারন সম্পাদক ফখরুল ইসলাম, আবু তাহের, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম দীলিপ, মোজাফ্ফর হোসেন বাবুল, সরদার মোঃ লুৎফর রহমান, জামান মুক্তার, আব্দুর রহমান, প্রচার সম্পাদক মান্নান মাদবর, সমাজ কল্যাণ সম্পাদক মাহে আলম শ্যামল, সহ প্রচার সম্পাদক এলিন আহাম্মেদ মিঠু, সম্মানীত সদস্য মোতালেব মিয়া, জহীর চৌধুরী, আরিফ খান সোহেল, ফারুক ফরাজী, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, মহিলা আওয়ামী লীগের নেতৃবর্গ, যুবলীগ স্বেচ্ছা সেবক লীগ, শ্রমীক লীগ, বঙ্গবন্ধু পরিষদ নেতৃবৃন্দ।
আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হাজী মোঃ আইয়ুব আলী, আইয়ুব খান প্রিন্স। ইফতার মাহাফিলে বিশেষ দোয়া দোয়া মোনাজাত পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ও পরিচালনা করেন ইতালী আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসান ইকবাল।