ইতালির ব্রেশিয়ায় বিএনপির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

breshia bnpনাজমুল হোসেন,মিলান ইতালি থেকে: ইতালির ব্রেশিয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে ব্রেসিয়া বিএনপি। রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত ব্রেসিয়া বিএনপির সভাপতি হালিম খান এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এ,কে,সাইফুদ্দিন শামীমের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ধর্ম সম্পাদক মাওলানা আনোয়ারী।

বক্তারা বলেন দেশ এখন একটি মহাক্রান্তিকাল অতিক্রম করছে। গুম, হত্যা, নির্যাতন একটি সাধারন ঘটনায় পরিনত হয়েছে, এসবের তীব্র নিন্দা জানিয়েছেন। বক্তারা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। এছাড়া বর্তমান সরকারকে অবৈধ সরকার দাবী করে একটি নিরপেক্ষ নির্বাচনের জোড়ালো আহবান জানানো হয় অনুষ্ঠানে। এছাড়া ব্রেশিয়ায় সকল জাতীয়তাবাদী দলের আদর্শের সৈনিকদের এক সাথে কাজ করার আহবান জানান।
শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন,বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান , সাবেক আহ্বায়ক কমিটির সদস্য আবুল কালাম মাতাব্বর, জহিরুল হক জহির, রিপন মুন্সী, মেহেদী হাসান ফেরদৌস, মিজানুর রহমান, বাবুল মিয়া।
এছাড়া উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মহসিন বিপ্লব, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মনির হোসেন খান, ফরিদূর রহমান তোতা, জয়নাল আবেদীন, ওসমান হাসান খান চুন্নু, ফয়েজুল্লাহ লিংকন, কামরুল হাসান, সাইফুল ইসলাম, দেলোয়ার হোসেন , মোহাম্মদ নাসিম, মোহাম্মদ হিরো, মামুন আল কবির, আবুল খায়ের , হারুন অর রশিদ, মোহাম্মদ বারেক, ইকবাল হোসেন, মোবারক হোসেন, সিদ্দিকুর রহমান, মোঃ মন্টু প্রমুখ। আলোচনা সভা শেষে দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল নেতা কর্মীদের নিয়ে আনন্দ মুখর পরিবেশে মিষ্টি বিতরণ করা হয়।