সড়ক দুর্ঘটনায় গুরতর আহত সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন

Kalim-Uddin-Milon3ডেস্ক রিপোর্টঃ সুনামগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির প্রথম সদস্য, সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের সুফীনগর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। এসময় তার সাথে থাকা স্বেচ্ছাসেবক দলের এক নেতাও আহত হয়েছেন।
জানা গেছে, সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন নিজের বাসা থেকে প্রাইভেট কারযোগে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন। এসময় তার সাথে স্বেচ্ছাসেবকদলের নেতা মোশাররফ হোসেনও ছিলেন। কারটি সুফীনগর নামক স্থানে পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ্ববর্তী একটি পুকুরে পড়ে যায়। এতে কলিম উদ্দিন মিলন গুরতর আহত হন।
আহতাবস্থায় কলিম উদ্দিন মিলন ও মোশাররফকে সিলেটস্থ একটি বেসরকারি হাসপাতালের ভর্তি করা হয়েছে। মোশাররফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও কলিম উদ্দিন মিলন এখনও চিকিৎসাধীন রয়েছেন। তিনি শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন বলে জানিয়েছেন ছাতক উপজেলা ছাত্রদলের সভাপতি মতিউর রহমান রুমান।
পুকুরটি ২/১ দিন আগে সেচ দেওয়ার কারণে শুকনো থাকায় তারা বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। স্থানীয় সিএনজি অটোরিকশা চালক খালেদ মিয়া আহতদের উদ্ধার করেন।