মজুমদারিতে ট্রাক চাপায় আহতদের একজনের মৃত্যু, সড়ক অবরোধ

Truck Accident Mojumdariডেস্ক রিপোর্টঃ নগরীর মজুমদারি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় দোকানের ভেতর ঢুকে পড়ে বেপরোয়া একটি ট্রাক। এসময় এক রিকশাকে ধাক্কা দিলে ওই রিকশা চালকসহ কামরান ও সাবেদ নামে মজুমদারি এলাকার দুই যাত্রী আহত হয়েছিলেন। হাসপাতালে নেওয়ার পর সাবেদের মৃত্যু হয়েছে।
এ ঘটনার প্রতিবাদে রবিবার বিকালে মজুমদারি সড়ক আধাঘন্টা অবরোধ করেন স্থানীয় জনতা। রবিবার বিকাল সাড়ে ৫ টা থেকে ৬ টা পর্যন্ত দুটি স্থানে সড়ক অবরোধ করে রাখেন স্থানীয় এলাকাবাসি।
নিহত সাবেদের সহপাঠি, বন্ধুবান্ধব ও এলাকাবাসী অবরোধকালে উপস্থিত ছিলেন। এর মধ্যে কয়েকজন হলেন রিয়াদ আহমদ রিমন, ফারহান, সুহেল, সৌরভ, সানি, শাহেল, এমরান, ইমন, পিয়াল, মামুন, রানা, সাজ্জাদ, বাবু।
পরে যুবলীগনেতা রিমাদ আহমদ রুবেল ঘটনাস্থলে গিয়ে অবরোধকারিদের শান্তনা প্রদানের মাধ্যমে অবরোধ প্রত্যাহার করিয়ে নেন। আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইয়াসিনও এসময় উপস্থিত জনতাকে সুষ্ঠু বিচারের ব্যাপারে আশ্বস্থ করেন।
প্রসঙ্গত, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিমানবন্দর এলাকার দিকে থেকে মাটি ভর্তি একটি বেপরোয়া ট্রাক সিলেট নগরীর দিকে আসছিল। মজুমদারি এলাকায় আসার পর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে, রোমানা হোটেল ওন্ড এন্ড ফার্ণিচারের দোকানে ঢুকে পড়ে। এদিকে ঘটনার পরপরই ট্রাক চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।