জমিয়তে উলামা ইউকের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভা অনুষ্টিত

UK JAMIAT PIC 8 JANUARY 2016জমিয়তে উলামা ইউকের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভা গত ৮ জানুয়ারী মারকাজুল উলুম লন্ডনে অনুষ্টিত হয়। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা শুয়াইব আহমদের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী মাওলানা সৈয়দ তামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন জমিয়তে উলামা ইউকের প্রধান উপদেষ্টা মাওলানা শায়েখ আসগর হোসেন, বক্তব্যে রাখেন উপদেষ্টা আলহাজ্ব সৈয়দ ফররুখ আহমদ,জমিয়তে উলামা ইউকের সহ সভাপতি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্য মুফতি আবদুল মুন্তাকিম, সহ সভাপতি কারী মাওলানা আব্দুল মজিদ,জমিয়তে উলামা ইউকের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, ট্রেজারার হাফিজ হুসাইন আহমদ বিশ্বনাথী, মিডিয়া সেক্রেটারি মুফতি সৈয়দ রিয়াজ আহমদ,মুফতী মুতাহীর ,নির্বাহী সদস্য হাফিজ মাওলানা মুশতাক ,নির্বাহী সদস্য মাওলানা খালেদ আহমদ,মাওলানা সাফওয়া, সুরত আলী,জুবায়ের আহমদ, কামরুল ইসলাম প্রমুখ। জমিয়তে উলামা ইউকের কেন্দ্রীয় নিবর্াহী পরিষদের সভায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা শুয়াইব আহমদ বলেছেন, বাংলাদেশে অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে সারা দেশে যেভাবে জনগণের উপর জুলুম, অত্যাচার ও কেন্দ্র দখল করে ভোট জালিয়াতি হয়েছে তা এক নজিরবিহীন ঘটনা। এ রকম ব্যর্থ ইসির অধীনে আর কোন সুষ্ঠ নির্বাচন দেশবাসী আশা করতে পারেনা। তিনি বলেন ব্যর্থতার দায় নিয়ে ইসিকে পদত্যাগ করা উচিত।তিনি বলেন, দেশ ও মানুষ আজ ভয়াবহ দুর্দিনে নিপতিত। সরকারের স্বৈরাচারী নীতির কারণে মজলুম মানুষ হাহাকার করছে। দেশ ও মানুষের স্বার্থে জমিয়তে উলামায়ে ইসলামের হাতকে শক্তিশালী করে সর্বস্তরের দেশপ্রেমি জনগণ এখনই এগিয়ে না আসলে ভবিষ্যতে আরো কঠিন থেকে কঠিন পরিস্থিতির মুখে পড়তে হতে পারে।
সভায় জমিয়তে উলামা ইউকের কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য টিম তৈরি করে ইউকের বিভিন্ন শহরে দাওয়াতী কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়। আগামী আগস্ট ত্র কেন্দ্রীয় কাউন্সিল অধিভিশনকে সফল করে তোলার জন্য বিভিন্ন কমর্সৃচী হাতে নেওয়া হয়। সভায় আগামী ১৩ জানুয়ারী অনুষ্ঠিতব্য ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয কাউন্সিলের সফলতা কামনা করা হয়। জমিয়ত নেতৃবৃনদ
আগামী ২২ ও ২৩ জানুয়ারী ২০১৬ জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া সুনামগনজ এর ৫০ বৎসর পুর্তি ও দস্তারবন্দী মহা সম্মেলন সফল করে তুলার জন্য সকলকে আহবান জানান।