সিলেটে চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

Chhatroleage Arrestডেস্ক রিপোর্টঃ চাঁদাবাজি মামলাসহ একাধিক মামলার চার্জশিটভুক্ত আসামী ছাত্রলীগের সাবেক এক নেতাকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। তার নাম লুৎফুর রহমান। তিনি সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক। বিমানবন্দর থানাধীন মৃত আবদুর রহমানের ছেলে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় পলাতক থাকা লুৎফুর আদালতে আত্মসমর্পণ করতে গেলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।
জানা যায় চাঁদাবাজি ও অস্ত্রবাজিসহ ৬টি মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামী বৃহস্পতিবার আদালতে অক্টোবর মাসে দায়েরকৃত একটি চাঁদাবাজি মামলায় (নং জি আর-১৫১ ) আত্মসমর্পণ করতে যান। এসময় শুনানীর পর আদালত লুৎফুরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
জানা যায়, বিমানবন্দর সালেহপুর এলাকার কাহির মিয়া লুৎফুরের বিরুদ্ধে এই মামলাটি দায়ের করেন। এতে তিনি অভিযোগ করেন, তার ভাই আবদুল গণির কাছে লুৎফুর ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। এ টাকা না দেওয়ায় লুৎফুর আবদুল গণিকে বড়শালা এলাকার একটি বাসার সামনে কুপিয়ে গুরুতর আহত করে। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। তার বামহাত পুরোপুরি পঙ্গু হয়ে যায়। আবুদল গণিকে ঢাকায় প্রেরণ করে পঙ্গু হাসপাতালে চিকিৎসা করানো হয়।