আল্লাহর ঘর অন্যান্য ধর্মালয় যেগুলো আছে সেগুলো থেকে আলাদা : অর্থমন্ত্রী

59169ডেস্ক রিপোর্টঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী জনাব আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, “আল্লাহর ঘর বানানো একটি বড় কাজ । কারণ, আল্লাহর ঘর অন্যান্য ধর্মালয় যেগুলো আছে সেগুলো থেকে আলাদা । আমরা এখানে এসে ভালো মানুষ হতে চেষ্টা করব,পূণ্যবান হওয়ার চেষ্টা করব । এটাই আমার আজকের দিনের প্রার্থনা ।”
আজ বিকেলে সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার জালালপুরে প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে প্রবাসীদের অর্থায়নে নির্মিত কাদিপুর জামে মসজিদের উদ্ভোধনী অনুষ্ঠানে অর্থমন্ত্রী এ কথা বলেন । অর্থমন্ত্রী আরো বলেন, “আল্লাহর ঘরে সবকিছু হয় এবং এইসব হওয়ার পিছনে উদ্দেশ্য ভালো । কেননা, আমরা যে যা কিছুই করি না কেন ব্যবসায় করি আর অন্য কিছুই করি,পূণ্যবান হয় যেন হয় সেই কাজ,সৎ যেন থাকে আমার উদ্দেশ্য এই জন্যই মসজিদকে আমরা একটি কর্মস্থল হিসেবে ব্যবহার করি ।”

প্রবাসীদের উদ্দেশ্যে অর্থমন্ত্রী বলেন,”আমি আশা করব এমন সুন্দর উদ্যেগ যারা নিয়েছেন সেই উদ্যেগটা সফল হবে এবং এই উদ্যেগের প্রতিদান আমাদের উপর আছর করবে ।” দক্ষিণ সুরমা উপজেলার সুনামধন্য চেয়ারম্যান এবং কাদিপুর গ্রামের তথা সিলেটের কৃতিসন্তান জনাব আবু জাহিদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত মাননীয় অর্থমন্ত্রীর সহোদর এবং জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি জনাব এ,কে,মুহিত ।

আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক জনাব মিসবাহ উদ্দিন সিরাজ,সিলেট সদর উপজেলার চেয়ারম্যান জনাব আশফাক আহমেদ,সিলেট-২ আসনের সম্মানিত সংসদ সদস্য জনাব শফিকুর রাহমানসহ জালালপুরের সম্মানিত ব্যক্তিবর্গ । পরে কাদিপুর জামে মসজিদের ইমাম ও খতিব আব্দুল মালিকের দোয়া পরিচালনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয় ।