শনিবার সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল

secchasebok dol sylhetসুরমা টাইমস ডেস্কঃ আগামী শনিবার সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল পালনের ঘোষণা দিয়েছে জেলা স্বেচ্ছাসেবক দল। বিএনপির নিখোঁজ যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধানের দাবিতে আজ বৃহস্পতিবার জেলা স্বেচ্ছাসেবক দলের ‘শান্তিপূর্ণ’ মিছিলে গুলি চালানোর প্রতিবাদে এ কর্মসূচি ঘোষাণা করা হয়।
সন্ধ্যা ৭টা ৫৬ মিনিটে এক ই-মেইল বার্তায় হরতালের তথ্যটি জানিয়েছেন সংগঠনটির জেলা যুগ্ম আহ্বায়ক মওদুদুল হক মওদুদ। এতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সামসুজ্জামান জামান, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরহাদ চৌধুরী শামীম, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন লস্কর শনিবার সকাল-সন্ধ্যা হরতাল পালনের আহ্বান জানিয়েছেন।
উল্লেখ্য, বিএনপির নিখোঁজ যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধানের দাবিতে বৃহস্পতিবার বেলা ২টায় নগরীর বারুতখানা এলাকায় একটি মিছিল বের করে স্বেচ্ছাসেবক দল। মিছিলটি নগরীর বারুতখানা পয়েন্ট থেকে শুরু হয়ে জিন্দাবাজারের দিকে অগ্রসর হওয়ার সময় বিপরীত দিক থেকে একটি পুলিশ ভ্যান আসে। এসময় ভ্যান থেকে নেমেই পুলিশ সদস্যরা গুলি চালাতে শুরু করে বলে দাবি করে মিছিলকারীরা।
তাদের দাবি পুলিশের গুলিতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন রায়হান, স্বেচ্ছাসেবক দল নেতা মুহিব, সালাম, জাকারিয়া, এমরান ও ছাত্রদল নেতা আবদুল কাইয়ুমসহ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন।