গৃহবধূকে ধর্ষণ চেষ্টা : আ.লীগ নেতা রাসেল কারাগারে

Raseel Nobigonjডেস্ক রিপোর্টঃ এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফয়েজ আমীন রাসেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) ফয়েজ আমীন রাসেল হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক কিরণ কুমার হাওলাদার তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন।
পুলিশ সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার লোগাঁও গ্রামের বাসিন্দা সাবেক ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ চৌধুরীর ছেলে ফয়েজ আমীন রাসেল চলতি বছরের ১৪ এপ্রিল দিনের বেলা নিজ গ্রামেরই এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন। ওই সময় মহিলার চিৎকারে রাসেল পালিয়ে যান। তিনি দীর্ঘদিন যাবত ওই গৃহবধূকে উত্ত্যক্ত করছিলেন। এই ঘটনায় গৃহবধূর মা আদালতে মামলা দায়ের করলে তদন্ত প্রতিবেদনে অভিযোগ প্রমাণিত হয়।
সোমবার (৩০ নভেম্বর) মামলার চার্জ গঠনকালে রাসেল আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার আলোচিত নেতা ফয়েজ আমীন রাসেল কয়েকটি মামলার গ্রেফতারি পরোয়ানা নিয়েও নিয়মিত সভা সমাবেশ করে যাচ্ছিলেন। তার বিরুদ্ধে একটি অস্ত্র মামলা ও একটি নারী নির্যাতন মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল।
এ ব্যাপারে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল ফজলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রাসেলকে নারী নির্যাতন মামলায় কারাগারে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র মামলায় ওয়ারেন্ট রয়েছে। এ ব্যাপারে রাসেলের পিতা সাবেক ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ চৌধুরী বলেন মামলাটি সাজানো, মিথ্যা বানোয়াট।