সিলেটে পেট্রোল বোমা হামলা মামলায় বিএনপি-ছাত্রদলের ৩ নেতা জেলে

44828ডেস্ক রিপোর্টঃ সিলেটে ট্রাকে পেট্রোল বোমা হামলা চালানোর মামলায় বিএনপি, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের তিন নেতাকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার বিকালে তাদের জেলহাজতে পাঠানো হয়। তারা হচ্ছেন সিলেট জেলার জৈন্তাপুর উপজেলা বিএনপির সাবেক সহ-সাধারন সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আলতাফ হোসেন বিলাল, জৈন্তাপুর উপজেলা ছাত্রদল নেতা ফরিদ আহমদ ও রুবেল আহমদ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সরকারবিরোধী লাগাতার অবরোধ কর্মসুচী চলাকালে চলতি বছরের ১৯ ফেব্রুয়ারি রাতে সিলেটের গোয়াইনঘাট থানাধীন বাঘেরসড়কে একটি ট্রাকের উপর পেট্রোল বোমা হামলা চালানো হয়। এ হামলায় দগ্ধ হয়ে ট্রাকচালক বকুল দাশ গুরুতর আহত হন। এর কয়েকদির পর ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় গোয়াইনঘাট থানা পুলিশ বাদী হয়ে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের আসামী করে ২০ ফেব্রুয়ারি থানায় একটি মামলা {নং-২৬(২)১৫} দায়ের করে।

তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করলে মামলাটি সিলেট জেলা ও দায়রা জজ আদালতে পাঠানো হয়। মামলায় অভিযুক্তদের অন্যতম জৈন্তাপুর উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আলতাফ হোসেন বিলাল এবং জৈন্তাপুর উপজেলা ছাত্রদল নেতা ফরিদ আহমদ ও রুবেল আহমদ মঙ্গলবার আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। জেলা ও দায়রা জজ আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।