গোলাপগঞ্জ পৌর খেলাফত মজলিসের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

IMG-20151117-WA0009গোলাপগঞ্জ প্রতিনিধি: আসন্ন গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে নেতা- কর্মীদের দিকনির্দেশনার লক্ষে খেলাফত মজলিস গোলাপগঞ্জ পৌর শাখার এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৭ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩ ঘটিকার সময় গোলাপগঞ্জ চৌমুহনীস্থ একটি মিলনায়তনে এ সমাবেশ অনুষ্টিত হয়।
মাওলানা আব্দুল আহাদের সভাপতিত্বে ও মাওলানা আব্দুর রাজ্জাকের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা আইয়ুব আলী।প্রধান অতিথি নির্বাচন উপলক্ষে মাঠ পর্যায়ে নেতা- কর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।
তিনি বলেন,প্রত্যেক কর্মীকে দ্বিনীভাই মনেকরে নিরলস ভাবে কাজ করে যেতে হবে এবং ন্যায় ও ইনসাফ ভিত্তিক গোলাপগঞ্জ পৌরসভা বিনির্মাণের লক্ষে আমাদের বিজয় ছিনিয়ে আনতে হবে।
এছাড়া সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সহ- সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, মাওলানা মখলিছুর রহমান, পূর্বজেলা ছাত্র মজলিস সভাপতি মোহাম্মদ খায়রুল ইসলাম। প্রধান অতিথিরর বক্তব্যে মাওলানা আইয়ুব আলী বলেন, গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা খেলাফত মজলিসের সহ- সভাপতি জননেতা আমিনুল ইসলাম আমিন আমাদের দ্বীনি ভাই মনেকরে নিরলস ভাবে আমাদের কাজ করে যেতে হবে এবং ন্যায় ও ইনসাফ ভিত্তিক গোলাপগঞ্জ পৌরসভা বিনির্মাণের লক্ষে আমাদের বিজয় ছিনিয়ে আনতে হবে।
কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা সহ- সভাপতি মাষ্টার নূরুল হক, মেয়র প্রার্থী আমুনুল ইসলাম আমিন, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুস সালাম, বায়তুলমাল সম্পাদক মাওলানা সালেহ আহমদ, পৌর শাখার সহ- সভাপতি ডা. ধনু মিয়া,বায়তুলমাল সম্পাদক মাওলানা শফি আহমদ সেলিম, মাওলানা আব্দুল গফুর, মাওলানা জামাল আহমদ, ছাত্রনেতা আল- আনহার হামীদ, জাবের আহমদ, আনওয়ার হোসেন, রুহুল আমীন প্রমূখ।