বাগবাড়ীতে প্রেমের কারণে কলেজ ছাত্রের আত্মহত্যা

suisideসুরমা টাইমস ডেস্কঃ নগরীর বাগবাড়ী থেকে মদন মোহন কলেজের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে মরাটিলা এলাকার তার বাসার রুম থেকে তাকে উদ্ধার করা হয়। নিহত ছাত্রের নাম- আজিজুর রহমান রণি (২৪)। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর থানার রওয়াইল গ্রামের মৃত হাজী ওয়াহিদ উল্ল্যাহর পুত্র। বর্তমানে তিনি বাগবাড়ী মরাটিলা এলাকার বাসিন্দা। রণি মদন মোহন কলেজের রাষ্ট্রবিজ্ঞান ৪র্থ বর্ষের ছাত্র ছিলেন।

সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ১১ টার দিকে প্রতিদিনের মতো খাওয়া-দাওয়া শেষে নিজ রুমে ঘুমাতে রুমে ঘুমিয়ে পড়েন রণি। ওইদিন রাতের যে কোন সময় আজিজুর রহমান রণি ল্যাপটপের তার দিয়ে সিলিংফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। বুধবার সকাল ১০ টার দিকে পরিবারের লোকজন সে ঘুম থেকে জেগে উঠতে না দেখে তার দরজায় ডাকাডাকি করে তার কোন সাড়াশব্দ পাওয়া পাননি। পরে তারা কোতোয়ালী থানা পুলিশকে খবর দেন।

দুপুর ১ টার দিকে লামাবাজার ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার রুমের দরজা ভেঙ্গে রণির ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। বিকেল সাড়ে ৪ টার দিকে পুলিশ তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করে। পরে পরিবারের লোকজন তার লাশ জগন্নাথপুর নিজ বাড়িতে নিয়ে যান। এ ঘটনায় কোতোয়ালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

রণির বন্ধুরা জানিয়েছেন, রণি ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির একটি ছাত্রীর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্কটি নিয়ে কয়েকদিন ধরে ঝগড়া চলে আসছিল। তবে সে কি কারনে আত্মহত্যা করেছে সে ব্যাপারে পরিবারের লোকজন অথবা তার বন্ধুরা কিছু জানেনি বলে জানান।