সিলেট নগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ

তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায় ও বিদ্যুৎ করিডোর বন্ধ করতে হবে
——- সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Photo- (1)  16-04-14বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগর নেতৃবৃন্দ বলেছেন, আওয়ামীলীগ জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে গায়ের জোরে ক্ষমতায় গিয়ে দেশের স্বার্থ জলাঞ্জলি দেয়ার মহোৎসবে মেতে উঠেছে। তারা দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করে ভারতের তাবেদার রাজ্যে পরিণত করতে সুদুরপ্রসারী ষড়যন্ত্রের নীলনকশা বাস্তবায়নে লিপ্ত রয়েছে। দেশের স্বার্থকে বিবেচনা না করে ভারতকে একতরফা ও অন্যায্য বিদ্যুৎ ও করিডোর প্রদান আওয়ামীলীগের দেশ বিরোধী চক্রান্তের বহিঃপ্রকাশ। তিস্তাসহ আন্তর্জাতিক নদীগুলোর পানির ন্যায্য হিস্যা আদায়ের সরকার চরমভাবে ব্যর্থ হলেও ভারতের স্বার্থ রক্ষায় একের পর এক আত্মঘাতি চুক্তি করে যাচ্ছে। আধিপত্যবাদীদের ক্রীড়নক আওয়ামী সরকারের হাত থেকে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় দেশপ্রেমিক জনতাকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। এক্ষেত্রে দেশের মুক্তিকামী মানুষের প্রিয় কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করে যাবেই ইনশাআল্লাহ।
গতকাল বুধবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর শিবগঞ্জ, মদীনা মার্কেট, দক্ষিণ সুরমা সহ বিভিন্ন স্থানে সিলেট মহানগর জামায়াত আয়োজিত পৃথক পৃথক মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। কেন্দ্র ঘোষিত-দেশের স্বার্থ বিবেচনায় না নিয়ে ভারতকে একতরফা-অন্যায্য বিদ্যুৎ করিডোর প্রদান এবং তিস্তা সহ আন্তর্জাতিক নদীগুলোর পানির ন্যায্য হিস্যা আদায়ে সরকারের চরম ব্যর্থতার প্রতিবাদে সিলেট নগর জামায়াত আয়োজিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মোঃ ফখরুল ইসলাম, সহকারী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও শাহজাহান আলী, জামায়াত নেতা মুফতি আলী হায়দার, মাওলানা আব্দুল মুকিত, আব্দুল্লাহ আল মুনিম, মাওলানা মুজিবুর রহমান, হাফিজ মশাহিদ আহমদ প্রমুখ।
পৃথক পৃথক মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ আরো বলেন, সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই সিলেটের গণমানুষের প্রিয় নেতা মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে দীর্ঘদিন থেকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে। অবিলম্বে জননেতা এডভোকেট জুবায়ের সহ জামায়াত নেতৃবৃন্দদের মুক্তি দিন। হামলা-মামলা ও জেল-জুলুম চালিয়ে জামায়াতকে তাদের আদর্শ থেকে বিচ্যুত করা যাবে না। বিজ্ঞপ্তি