পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে শিবির ছাড়ার ঘোষণা

Quit from Shibirসুরমা টাইমস ডেস্কঃ রাজশাহী নগরীর বড় বনগ্রাম বাগানপাড়া এলাকার ওয়ার্ড পর্যায়ের এক নেতা স্থানীয় একটি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে শিবির থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন।
পদত্যাগী সবুজ আলী ছিলেন নগরীর ১৭নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক। রোববার (১ নভেম্বর) রাজশাহীর স্থানীয় সানশাইন পত্রিকায় এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।
পদত্যাগী শিবিরের ওই নেতা বিজ্ঞাপনে উল্লেখ করেন, কয়েকজন বন্ধুর কু-পরামর্শে তিনি শিবিরে যোগ দেন। এর কয়েকদিনের মধ্যেই তাকে নগরীর ১৭নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক করা হয়।
পরে তাকে জানানো হয় তাকে ওয়ার্ড শিবিরের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। এরপর থেকেই তাকে সহিংস কাজে নিয়োজিত করার চেষ্টা করা হয়।
‘পদত্যাগ’ করা ওই নেতা উল্লেখ করেন, ছাত্রশিবিরের ধ্বংসাত্মক কর্মকাণ্ড আমাকে বিচলিত করে এবং আমি অল্প সময়ে আমার ভুল বুঝতে পারি। এছাড়া শিবিরে যুক্ত হওয়ায় লেখাপড়ার মারাত্মক প্রভাব পড়ে।
তিনি উল্লেখ করেন ১৪ মাস আগে ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করি এবং জামায়াত-শিবিরের রাজনীতির সঙ্গে সকল প্রকার সম্পর্ক বিচ্ছিন্ন করে স্বাভাবিক জীবনে ফিরে আসি। তবে শিবির এখনো তার নাম উল্লেখ করছে। তিনি কোনো জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত নন দাবি করে শিবিরের সঙ্গে কোনো ধরনের সম্পর্ক না রাখার জন্য ছাত্রছাত্রীদের প্রতিও আহ্বান জানান।