শাহজালাল (রহ:) এর মাজারের নামে লাক্কাতোড়া টিলা রের্কডভুক্ত করতে স্মারকলিপি

Pic 26-10-15৩৬০ আউলিয়ার অন্যতম ওলি হযরত শাহজালাল (রহ:) এর মাজারের নামে লাক্কাতোড়া টিলা রের্কডভুক্ত করতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন বাংলাদেশ হযরত শাহজালাল (রহ:) ও ৩৬০ আউলিয়ার ভক্তবৃন্দ পরিষদের নেতৃবৃন্দ । গতকাল সোমবার দুপুরে সিলেট জেলা প্রশাসক’র ভারপ্রাপ্ত দ্বায়িত্বে থাকা অতিরিক্ত জেলা প্রশাসক শহিদুল ইসলামের কাছে স্মারকলিপি প্রদান করা হয় ।
স্মারকলিপিতি উল্লেখ করা হয় ,৭৫০ বছর পূর্বে ওলিকুল শিরমণী হযরত শাহজালাল (রহ:) তাঁর সফর সঙ্গিদের নিয়ে মালনীছড়া টি গার্ডেন মৌজার ,জেএল নং ৭৪ এর এস,এ জরিপী ৬৭২,৬৭৩ ও ৬৭৭ নম্বর দাগের মোট ৫৪ একর ভূমি’র অরণ্য জঙ্গলে গিয়ে লাকড়ি তুলে আনেন যা লাক্কাতোড়া টিলা নামে পরিচিত। এর পর থেকে আজ অবধি এই টিলা থেকে ভক্ত বৃন্দ লাকড়ি সংগ্রহ করেন এবং পবিত্র উরসে রান্নার কাজে ব্যবহৃত হয়। কিন্তু বর্তমানে এই টিলাটি সরকারি খাস খতিয়ানে অর্ন্তভূক্ত হয়েছে । তাই রের্কড সংশোধন করে জরুরি ভিত্তিতে টিলাটি শাহজালাল (রহ:) এর মাজারের নামে রের্কডভুক্ত করার কথা বলা হয় ।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন ,আলহাজ্ব শেখ মখন মিয়া চেয়ারম্যান , কাজী মোঃ নুরুল আলম চৌধুরী , হাফিজ মোঃ নজরুল ইসলাম চিসতি , মো. লুলু মিয়া ,হাজী মো. নজির উদ্দন চেয়ারম্যান কোম্পানীগঞ্জ, ৩৬০ আউলিয়া বাউল সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মো. আশরাফ আলী চেরাগ , সহ- সভাপতি হেলাল মিয়া,নজমুল মিয়া, সাধারণ সম্পাদক মহিদ হোসেন,সহ অর্থ সম্পাদক মকবুল হোসেন,মো. আব্দুস শুকুর ,সাদিক মিয়া,ইসলাম আলী প্রমূখ । বিজ্ঞপ্তি