শিশু রাজন হত্যা মামলায় আরো ৪সাক্ষীর সাক্ষ্য গ্রহণ

Razonসুরমা টাইমস রিপোর্টঃ সিলেটে পৈশাচিক নির্যাতনে নিহত শিশু সামিউল আলম রাজন হত্যা মামলায় আরও ৪জনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত। তৃতীয় দিনের মতো বুধবার দুপুর ১২টা থেকে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধার আদালতে এই ৪ জন সাক্ষ্য প্রদান করছেন।
সাক্ষ্য প্রদানকারীরা হচ্ছেন- রাজনের গ্রাম বাদেআলির ইশতিয়াক আহমদ রায়হান, নিজাম উদ্দিন, পার্শ্ববর্তী গ্রাম অনন্তপুরের আবদুজ জাহির মেম্বার, শেখপাড়ার রুহুল আমিন পংকি। এ নিয়ে আলোচিত এই মামলায় ১০ জন সাক্ষ্য প্রদান করছেন। গত ৮ জুলাই ভোরে ‘চোর’ সন্দেহে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয় ১৩ বছরের শিশু রাজনকে।
মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর সুরঞ্জিত তালুকদার গত ১৬ আগস্ট সৌদিআরবে আটক কামরুল ইসলামসহ ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে এ হত্যা মামলার চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেন। ২৪ আগস্ট আদালত মামলার চার্জশিট গ্রহণ করেন। সিলেট মহানগর দায়রা জজ আদালতের পিপি এডভোকেট মফুর আলী জানান, মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবার হোসেন মৃধা বুধবার দুপুর ১২টা থেকে তাদের সাক্ষ্যগ্রহণ করছেন। এর আগে গত ৪ অক্টোবর আলোচিত এই হত্যা মামলায় সাক্ষ্য প্রদান করেন রাজনের মা লুবনা বেগম, জিয়াউল হক, আল আমিন ও মাসুক মিয়া। তবে মাসুক মিয়া আসামিপক্ষে কথা বলা শুরু করলে বাদিপক্ষের আইনজীবীরা তাকে বৈরী ঘোষণা করতে আদালতে আবেদন জানান।
এর আগে গত ১ অক্টোবর রাজনের বাবা আজিজুর রহমান ও মামলার বাদি জালালাবাদ থানার এসআই (বরখাস্তকৃত) আমিনুল ইসলাম আদালতে সাক্ষ্য প্রদান করেন।