আওয়ামী দুঃশাসনে ধর্ষন, শিশু হত্যা, খুন, গুম ও সন্ত্রাসী কর্মকান্ড বাড়ছে

বন্দরবাজার এলাকায় সিলেট নগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ

আওয়ামী দুঃশাসনে ধর্ষন, শিশু হত্যা, খুন, গুম ও সন্ত্রাসী কর্মকান্ডে গোটা জাতি আজ ভীত সন্ত্রস্থ : সিলেট নগর জামায়াত

Sylhet City Jamat Bikhuv Micil Photo - 05-08-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ আওয়ামী সরকারের অপশাসনে আইনশৃংখলা পরিস্থিতির চরম অবনতিতে স্বাভাবিক জীবনযাত্রা দুর্বিষহ হয়ে পড়েছে। শিশু হত্যা, গণধর্ষন, খুন, গুম ও সন্ত্রাসী কর্মকান্ডে গোটা জাতি আজ ভীত সন্ত্রস্থ হয়ে পড়েছে। সন্ত্রাসের ভয়াল থাবা থেকে কোমলমতি শিশুরাও রেহাই পাচ্ছেনা। সরকার দলীয় সন্ত্রাসীদের গুলাগুলিতে মায়ের গর্ভের সন্তান গুলিবিদ্ধ হওয়ার ঘটনা প্রমান করে সরকারের ছত্রছায়ায় দেশে সন্ত্রাসের রামরাজত্ব কায়েম হতে চলেছে। এই অবস্থা চলতে দেয়া যায়না। অবৈধ সরকারের সন্ত্রাসী ছোবল থেকে নিরীহ নাগরিকদের হত্যায় দেশপ্রেমিক জনতাকে স্বোচ্ছার হতে হবে। দেশব্যাপী চাদাঁবাজি ও অপহরন চরম আকার ধারন করেছে। রাষ্ট্রের সকল প্রতিষ্ঠানকে বিরোধী রাজনৈতিক দমনের হাতিয়ার হিসেবে ব্যাবহার করা হচ্ছে। আওয়ামী বাকশালী সরকারের পতন না হওয়া পর্যন্ত জনতার মুক্তি নেই। তাই ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটাতে হতে হবে।
গতকাল বুধবার জামায়াত কেন্দ্রঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে সারাদেশে অব্যাহতভাবে আইনশৃঙ্খলার চরম অবনতি, শিশু হত্যা, লোমহর্ষক খুন-হত্যাকান্ড, গুম, দুর্ধর্ষ ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ড আশংকাজনকহারে বৃদ্ধির প্রতিবাদে সিলেট মহানগর জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল বের করে। নগরীর বন্দরবাজার এলাকায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
মিছিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহাজাহান আলী, জামায়াত নেতা মশাহিদ আহমদ, মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাহির, মু. শাহেদ আলী, ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, দেশে আইনের শাসন নেই বললেই চলে। সবকিছু আজ সংখ্যাগরিষ্ঠ জনগনের বিরুদ্ধে গিয়ে একটি দলের অনুগত হয়ে পড়েছে। সিলেটের নিরীহ বালক সামিউল ইসলাম রাজনতে নৃশংসভাবে হত্যা, কানাইঘাট সহ দেশের বিভিন্ন স্থানে গণধর্ষন করে নিরীহ নারীদের হত্যা তারই প্রমান। গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা না হলে জনতার মুক্তি নেই। তাই সকল সন্ত্রাস ও জুলুমের বিরুদ্ধে জনতাকে গর্জে উঠতে হবে। অবৈধ সরকারের পতন নিশ্চিত ও গনতন্ত্র পুনরুদ্ধার করে জনতার সরকার প্রতিষ্ঠিত করার মাধ্যমেই সকল সন্ত্রাসের বিচার করা হবে ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি