পরকিয়ার টানে সিলেট থেকে পিরোজপুরে সিপাহী জোবায়ের

adultryসুরমা টাইমস ডেস্কঃ পরকিয়ার টানে সিলেট থেকে পিরোজপুরে গিয়ে জনতার হাতে ধরা পড়েছেন এক বিজিবি সদস্য। গত বৃহস্পতিবার রাতে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ঝাউতলা এলাকার বাঁশবুনিয়া গ্রামের জনতা তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিলেটের বিয়ানীবাজার ৫২ ব্যাটালিয়নে কর্মরত বিজিবির সিপাহী জোবায়ের (নং-৮৮৩৩৩) একই ব্যাটালিয়নে কর্মরত ল্যান্স নায়েক খায়রুল ইসলামের স্ত্রী সালমা জাহানের সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পড়েন।
এ ঘটনা খায়রুল ইসলাম জানার পর তার স্ত্রীকে একাধিকবার সংশোধন হতে বলেন। কিন্তু তাতে কোনো ফল না হওয়ায় অবশেষে স্ত্রীকে সম্প্রতি মঠবাড়িয়ার বাঁশবুনিয়া গ্রামে শ্বশুরবাড়িতে পাঠিয়ে দেন। পরকিয়ার টানে বিজিবি সদস্য জোবায়ের সালমা জাহানের বাড়ি মঠবাড়িয়ায় আসেন।
এলাকাবাসী টের পেয়ে তাদেরকে রাতে আপত্তিকর অবস্থায় আটক করে। ঘটনাটি থানায় জানালে পুলিশ তাদেরকে থানায় নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত জোবায়ের ও সালমা মঠবাড়িয়া থানা পুলিশের হেফাজতে রয়েছেন।
তদন্ত কর্মকর্তা এসআই মাহবুব জানান, তাদেরকে থানায় রাখা হয়েছে। বিজিবির ৫২ ব্যাটালিয়নে ঘটনাটি জানানো হয়েছে। তারা এসে জোবায়েরকে নিয়ে যাবেন। জানা গেছে, জোবায়ের কুমিল্লা জেলার বরুড়া উপজেলার ঝাপুড়া গ্রামের মহসিন মজুমদারের পুত্র।