আখালিয়ায় স্বামী হত্যার দ্বায়ে স্ত্রী সহ গ্রেফতার ৬

akhaliaসুরমা টাইমস ডেস্কঃ নগরীর আখালিয়ার স্বামী সাদিকুর রহমান সাদ খুনের ঘটনায় স্ত্রীসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ভোর রাতে আখালিয়া নোয়াপাড়া বন্ধন ডি/৭ নং বাসা ও কুমারগাঁও এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাদের স্ত্রী হত্যার সাথে জড়িত ছিলেন বলে জানিয়েছেন পুলিশ। বিষয়টি নিশ্চিত করে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন গণমাধ্যমকে বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাদের স্ত্রী হত্যার জানিয়েছে তিনি সম্পত্তির লোভে তার স্বামীকে হত্যা করেছেন।’
গ্রেফতারকৃতরা হলেন- নিহত সাদের স্ত্রী সৈয়দা রেখা বেগম (৩৫), কুমারগাঁও শেখপাড়ার বাসিন্দা মৃত আব্দুল হান্নানের ছেলে আলী হোসেন (২৫), নবীগঞ্জ উপজেলার শাহবাজপুরের বাসিন্দা খালিকুজ্জামান লায়েক (৩০), বিয়ানীবাজার কাটরিয়া গ্রামের বাসিন্দা ফখরুল ইসলামের ছেলে রেজওয়ান হোসেন (২৪), সিলেট সদর উপজেলার মোল্লাগাঁও ফতেপুরের বাসিন্দা রফিক মিয়ার ছেলে তাজ উদ্দিন (১৬) ও সাদের ছেলে নাদিরুল জামান কমল (১২)।
ওসি আখতার হোসেন আরো জানান, রবিবার ভোর রাতে সাদ উদ্দিনের বাসায় অভিযান চালিয়ে তার স্ত্রী রেখা বেগেম, ছেলে কমল, তার আত্মীয় খালিকুজ্জামান লায়েক, রেজওয়ান হোসেন, তাজ উদ্দিনকে,গ্রেফতার করা হয়েছে। এছাড়াও আলী হোসেনকে কুমারগাঁও তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১৯ অক্টোবর নগরীর আখালিয়া নোয়াপাড়া বন্ধন ডি/৭ নং বাসা বাসিন্দা সাদিকুর রহমান সাদে (২৭) মৃত্যু হয়। মৃত্যুর পর স্ত্রী দাবি করেছিলেন তাঁর স্বামী স্ট্রোক করেছেন। তবে সাদ আলীর পরিবার দাবি করছিল তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।