আম্বরখানা সরকারী স্টাফ কোয়াটার জামে মসজিদের ইমাম এর বিদায় সংবর্ধনা

IMG_5926 copyসিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, আম্বরখানা সরকারী কলোনী একটি ঐতিহ্যবাহী নাম। আব্দুর রহমান ইমাম সাহেব এই কলোনীর মসজিদে বিগত অনেক দিন যাবৎ সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন। তারই পরবর্তিতে যিনি এ স্থানে আসবেন তিনিও একই ধারায় কাজ করে যাবেন বলে আমি আশাবাদী। সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করায় তিনি আম্বরখানা সমাজকল্যাণ সমিতির নেতৃবৃন্দকে অভিননন্দন জ্ঞাপন করে বলেন, এ ধরনের কাজ যেন সব সময় অব্যাহত থাকে যাতে নতুন প্রজন্মরা দেখে এগুলো ধরে রাখতে পারে।
তিনি গতকাল আম্বরখানা সমাজকল্যাণ সমিতির উদ্যোগে আম্বরখানা সরকারী স্টাফ কোয়াটার জামে মসজিদ এর ইমাম মোঃ আব্দুর রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সমিতির সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র কাউন্সিলর রেজাউল হাসান লোদী (কয়েস লোদী) এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ক্বারী মোহাম্মদ আব্দুল হাকিম, আব্দুল মান্নান, কয়েস আহমদ, সাবেক মোতাওয়াল্লী আব্দুল মালিক, মোঃ আশিকুজ্জামান, সমাজকল্যাণ সম্পাদক রুমান ভূইয়া, হোসেন তালুকদার, মহি উদ্দিন, আব্দুল গণি, হালিম মিয়া, ইসমাইল মিয়া, আব্দুর রশীদ, মুসলিম উদ্দিন প্রমুখ।