সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে স্বেচ্ছাসেবক লীগ অগ্রণী ভূমিকা রাখবে
—— সুব্রত পুরকায়স্থ

11903531_969632116433107_1397179305_n copyবাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ বলেছেন, পরিচ্ছন্ন সংগঠন হিসেবে স্বেচ্ছাসেবক লীগ বাংলাদেশে ইতিহাস গড়বে। জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বায়স্তবায়নের লক্ষ্যে স্বেচ্ছাসেবকলীগ সারা বিশ্বে প্রতিনিধিত্ব করছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী প্রধামন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রূপকল্পভিশন-২০২১ বাস্তবায়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়তে এবং উন্নত স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে স্বেচ্ছাসেবকলীগ অগ্রণী ভূমিকা পালন করবে। তিনি বলেন, ‘জাতির জনক’ বঙ্গবন্ধুকে ষড়যন্ত্রের মাধ্যমে হত্যা করা হয়েছে, কিন্তু তার আদর্শকে হত্যা করা সম্ভব হয়নি। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সকল সৈনিককে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য স্বেচ্ছাসেবকলীগের সকল নেতা-কর্মীদের প্রতি এক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এবং আগামী ৩ সেপ্টেম্বর সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সফল করার জন্য সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।
আগামী ৩ সেপ্টেম্বর সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সফল করার লক্ষ্যে গতকাল বৃহস্পতিবার সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সভার শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট শেখ মকলু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট বেলাল উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট ফকরুল ইসলাম। বক্তব্য রাখেন, তপন চন্দ্র পাল, আলমগীর হোসেন, মুহিবুস সালাম রিজবী, এ কে এ লায়েক, আফসার আজিজ, এনায়েত বারী মুর্শেদ, লুৎফুর রহমান কলি, সুসেন পরকায়স্ত, শাহ নেওয়াজ আলম, সুপ্রিয় চৌ: রাজ, সুজিত দাস, জলিল আহমদ লিটন। আরো উপস্থিত ছিলেন বদরুল ইসলাম বদরু, বেলাল খান, আফতাব হোসেন খান, সোহেল আহমদ সাহেল, পিযুষ কান্তি দে, হুমায়ুন কবির লিমন, শাহেদ আহমদ, শাহ জুনেদ, কামরুল আই রাসেল, রেহান আহমদ, রেজাউল ইসলাম টিটু, নিজামুল হক হামিদী, মোঃ বাদশা গাজী, কাওছার আহমদ ফয়ছল, ডা: শিথিল দাস জীবন, হোসাইন মোহাম্মদ রাজন, মোঃ জাহাঙ্গীর আলম, রফিক আহমদ, মানিক লাল ঘোষ, এ বি এম মজিদ হাসান সোহেল, এম শাহিন আহমদ, ড. মোঃ আবুল কালাম, মোঃ শাহেদ বাদশা, সুমন রায় তালুকদার, কবির হাসান চৌধুরী, মাহমুদ হোসেন, আব্দুল আহাদ ফেরদৌস, সাকিল আহমদ, শাহাদাত হোসেন, মাহমুদ হোসেন ফেরদৌস, হুমায়ুন রশিদ শাহীন, মাহবুব আলম মজনু, মোঃ বদরুল আমিন, মোঃ আব্দুল বাতেম, মোঃ জলিল আহমদ লিটন, মোঃ এনামুল হক, আব্দুল ওয়াহিদ, সুষেন পুরকায়স্ত, রঞ্জিত সরকার, তারেকুল ইসলাম মারুফ, মোঃ আব্দুল হাফিজ সোহেল, সুজিত দাস প্রমূখ।