বিএনপি-জামায়াতকে রাজপথেই প্রতিহত করা হবে : সিলেটে শেখ সেলিম

sheikh selimসুরমা টাইমস ডেস্কঃ ৫ জানুয়ারী আন্দোলনের নামে নাশকতার সৃষ্টি করলে বিএনপি জামায়াতকে রাজপথেই প্রতিহত করার ঘোষণা দিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। তিনি বলেন, আন্দোলনের নামে নাশকতা চালালে প্রশাসন আইনানুগ ব্যবস্থা নেবে। আ’লীগ নেতাকর্মীরাও ঘরে বসে থাকবে না। নাশকতার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। যুদ্ধপরাধীদের দল জামায়াত ও তাদের মদদদাতা ইতিহাস বিকৃতকারী বিএনপিকে রাজপথেই প্রতিহত করতে হবে।
রবিবার সকাল পৌণে ১১টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।
শেখ ফজলুল হক সেলিম বাংলাদেশ বিমানের ফ্লাইটে লন্ডন থেকে ঢাকায় ফেরার পথে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় আধাঘন্টা যাত্রাবিরতিকালে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় শেখ সেলিম সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের রিফুয়েলিং সিস্টেমর সর্বশেষ খবর নেন এবং সিলেট থেকে সরাসরি আন্তর্জাতিক ফ্লাইট চালুর ব্যাপারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষনের আশ্বাস দেন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মোশাররফ হোসেন, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এমএ হান্নান প্রমুখ।