বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের তালা!

Beanibazar Collegeসুরমা টাইমস ডেস্কঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিয়ানীবাজার সরকারি কলেজে তালা দিয়েছে কলেজ ছাত্রলীগের একাংশ। এসময় কলেজ অধ্যক্ষসহ শিক্ষকদের অবরোধ করে রাখে তারা। এ ঘটনায় রবিবার দুপুর থেকে উত্তপ্ত হয়ে কলেজ ক্যাম্পাস। বন্ধ হয়ে যায় পাঠদান ও প্রশাসনিক কার্যক্রম।
জানা যায়, রবিবার দুপুরে কলেজের এক শিক্ষার্থী শার্টের বোতাম না লাগিয়ে ক্লাসে প্রবেশ করে। এসময় ক্লাসে থাকা শিক্ষক তাকে শাসন করেন। পরে এ ঘটনাকে ‘মারধর করা হয়েছে’ এমন অভিযোগ এনে ছাত্রলীগ কলেজের ওই সহকারি অধ্যাপকের অপসারণ ও তদন্তপূর্বক সুষ্ঠু বিচারের দাবি জানিয়ে প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নেয়।
এক পর্যায়ে ছাত্রলীগ কলেজের প্রধান ফটক ও প্রশাসনিক ভবনের ফটকে তালা ঝুলিয়ে দিলে অধ্যক্ষসহ সকল শিক্ষকরা অধ্যক্ষের কার্যালয়ে আটকা পড়েন। খবর পেয়ে বেলা দুইটার দিকে ক্যাম্পাসে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ওসি জুবের বলেন, ছাত্র-শিক্ষকের কথা কাটাকাটি হয়েছিল। ছাত্ররা মারধরের অভিযোগ করে। বিষয়টি নিয়ে কলেজের অধ্যক্ষ, ইউএনও এবং পুলিশ প্রশাসন বসে মীমাংসা করে দেবেন।তবে কলেজে তালা দেয়ার কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন তিনি।