থানায় থানায় জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ

অবিলম্বে জননেতা হাফিজ হারুনকে মুক্তি না দিলে সর্বত্র দুর্বার আন্দোলন

Sylhet City Jamat  Photo (2) - 12-09-14সিলেট নগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, স্বৈরাচারী আওয়ামী সরকার জামায়াতকে নেতৃত্ব শূন্য করার সুদুরপ্রসারী ষড়যন্ত্রের অংশ হিসেবে একের পর এক নিরপরাধ জামায়াত নেতৃবৃন্দকে গ্রেফতার হয়রানী করছে। সিলেটের রাজনৈতিক অঙ্গনের প্রিয় মুখ পরিচ্ছন্ন রাজনীতির অহংকার শিক্ষাবিদ ও সমাজসেবক ২০ দলীয় জোট মহানগর সদস্য সচিব ও নগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুনকে অন্যায়ভাবে কারাগারে আটকে রাখা সিলেটবাসী বরদাশত করবে না। অবিলম্বে জননেতা হাফিজ হারুনকে নিঃশর্ত মুক্তি না দিলে পুণ্যভূমি সিলেট নগরীর সর্বত্র দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। হাফিজ হারুন ছাড়াও মহানগর সেক্রেটারী মো: ফখরুল ইসলাম ও জেলা দক্ষিণ সহকারী সেক্রেটারী মাওলানা ফারুক আহমদ সহ নিরপরাধ জামায়াত নেতৃবৃন্দের মুক্তির দাবী জানান তারা।
গতকাল শুক্রবার সিলেট জেলা ও মহানগর জামায়াত ঘোষিত টানা ৩ দিনব্যাপী বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে ২০ দলীয় জোট মহানগর সদস্য সচিব ও নগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুনকে গ্রেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবীতে নগরীর বিভিন্ন থানায় থানায় পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নগর জামায়াত। নগরীর রিকাবীবাজার, রেল গেইট ও শাহপরাণ গেইট সহ বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পৃথক মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জিয়াউদ্দিন নাদের, অফিস সম্পাদক জাহেদুর রহমান চৌধুরী, জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত, মাওলানা মুজিবুর রহমান, শামীম আহমদ, মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাহির, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন ও মহানগর ছাত্রশিবির সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে রাষ্ট্রের সর্বশক্তি দিয়ে জামায়াত নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করেছিল। যুদ্ধাপরাধের ধুয়া তুলে জাতীয় নেতৃবৃন্দকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। কেন্দ্র থেকে শুরু করে মাঠ পর্যায় পর্যন্ত হাজার হাজার নেতাকর্মীর উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছে। রিমান্ডের নামে নিরীহ জামায়াত নেতাদের উপর চলছে বর্বর নির্যাতন। কিন্তু এতো জুলুম নিপীড়ন উপেক্ষা করে দেশের মুক্তিকামী মানুষের প্রাণের সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা ও ইসলামী সমাজ বিনির্মাণের কাজ করে যাচ্ছে। হামলা মামলা ও গ্রেফতার নির্যাতন চালিয়ে ইসলামী আন্দোলনকে দমিয়ে রাখা যাবে না। প্রতিহিংসার রাজনীতি পরিহার করে জননেতা হাফিজ আব্দুল হাই হারুন সহ জামায়াত নেতৃবৃন্দকে মুক্তি দিন। বিজ্ঞপ্তি