বিশেষ একঘন্টাকে ঘিরে ব্যাপক উদ্দীপনা, ব্যস্ততা

Sheikh Hasinaসুরমা টাইমস ডেস্কঃ বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে লন্ডন থেকে একটি ফ্লাইট এসে অবতরণ করবে সিলেট ওসমানী বিমানবন্দরে। এই ফ্লাইটে চড়ে সিলেট আসবেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এক ঘন্টার যাত্রাবিরতি শেষে উড়োজাহাজটি উড়াল দেবে ঢাকার উদ্দেশ্যে। বৃহস্পতিবার এক ঘন্টার অতিথি হয়ে সিলেট আসছেন প্রধানমন্ত্রী। যাত্রা বিরতিকালে পুরোটা সময়ই তিনি বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে অবস্থান করবেন।
প্রধানমন্ত্রীর এই একঘন্টার সফরকে ঘিরে সিলেট আওয়ামী পরিবারে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে তৎপর হয়ে উঠেছেন দলীয় নেতাকর্মীরা। বুধবারও নগরীতে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে একাধিক মিছিল করে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এদিকে প্রধানমন্ত্রীর সফর নিশ্চিদ্র করতে নিরাপত্তা বাহিনী ও Sylhet-Awamileage-Leadersবিমানবন্দর কর্মকর্তাদের হঠ্যাৎ ব্যস্ততা বেড়ে গেছে। ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছেন তারা।
জানা যায়, সিলেটে এক ঘন্টার যাত্রা বিরতিকালে প্রধানমন্ত্রী সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও বিভিন্ন সহযোগিতা সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।
শুভেচ্ছা বিনিময়কে কেন্দ্র করে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সার্বিক প্রস্তুতি নেওয়া হয়েছে। ইতোমধ্যে বিমানবন্দর অভ্যন্তরে ফুলদিয়ে স্টেজ নির্মাণ, ব্যানার ঠাঙানো ও সারিবদ্ধ করে চেয়ার বসানোসহ সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
এদিকে, বুধবার বিকেল ৫টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা প্রধানমন্ত্রীর আগমনস্থল পরিদর্শন করেছেন।