বিআরটিএ’র তদন্ত দলের সামনে বেসামাল সেই ফাহমিদা!

Fahmidaসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট বিআরটিএ’র অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর ফাহমিদা এবার লঙ্কাকান্ড ঘটিয়েছেন। ফাহমিদার বিরুদ্ধে তদন্ত করতে ঢাকা থেকে আসা তদন্ত দলের সামনেই অনেকটাই বেসামাল হয়ে পড়েন তিনি। সিলেট বিআরটিএ’র উচ্চমান সহকারিকে জুতা পেটা ও মুখে থুথু দেন আলোচিত এ নারী। এ ঘটনায় সিলেট বিআরটিএ’র অফিসে চাঞ্চলের সৃষ্টি হয়েছে।
বিআরটিএ’র অফিস সূত্র জানায়, গত মঙ্গলবার সিলেট বিআরটিএ’র অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর ফাহমিদার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ তদন্ত করতে ঢাকা থেকে উপ-সচিব পদমর্যাদার তদন্তকারী কর্মকর্তা মীর খায়রুল আলম ও সিলেট বিআরটিএ’র উপ-পরিচালক আব্দুল মুমিনের সমন্নয় গঠিত তদন্ত কমিটি ফাহমিদার বিরুদ্ধে অভিযোগ তদন্ত করতে সিলেট অফিসে আসেন। তদন্ত টিম অফিসে ফাহমিদার আচরণ সম্পর্কে সিলেট বিআরটিএ’র উচ্চমান সহকারি আব্দুর রবের কাছে জানতে চান। জবাবে আব্দুর রব তদন্ত কমিটির কাছে ফাহমিদার ব্যাপারে নেতিবাচক বক্তব্য দিলে ফাহমিদা উত্তেজিত হয়ে পড়েন। ফাহমিদা আব্দুর রবের দিকে তেড়ে এসে তাঁর মুখে থুথু দেন এবং পা থেকে জুতা খুলে উপর্যুপরি তার মুখে ও গালে জুতাপেটা করেন। এ সময় ২ তদন্ত কর্মকর্তাই হতভম্ভ হয়ে পড়েন। জানা গেছে ফাহমিদাকে সাসপেন্ড করা হয়েছে।
এ ব্যাপারে সিলেট বিআরটি’র উপ-পরিচালক এনায়েত হোসেন মন্টু জানান, যা ঘটার উচ্চ পর্যায়ের তদন্ত টিমের সামনেই ঘটেছে। সুতরাং এ ব্যাপারে আমার কোনো মন্তব্য নেই।