রিকাবীবাজারে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া, দোকান ভাংচুর, সড়ক অবরোধ

Sylhet Chhatroleagueডেস্ক রিপোর্টঃ নগরীর রিকাবীবাজারে সিলেট জেলা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় রিকাবীজাজারের ৩টি দোকান ভাংচুর করে ছাত্রলীগ কর্মীরা। আহত হন এক দোকান কর্মচারী। সোমবার দুপুর ২ টায় এ ঘটনা ঘটে। ছাত্রলীগের হামলার প্রতিবাদে রিকাবীজার এলাকায় সড়ক অবরোধ করে অবস্থান নিয়েছেন ব্যবসায়ীরা।
জানা যায়, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সোমবার দুপুর মিছিল বের করে জেলা ছাত্রলীগের কমিটি গ্রুপ। মিছিল শেষে ফিরে যাওয়ার সময় রিকাবীবাজার এলাকায় বিদ্রোহী গ্রুপের মুখোমুখি হয়ে পরে কমিটি গ্রুপ। এসময় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ধাওয়া পাল্টা-ধাওয়ার সময় এসএম টেডার্স, বাংলা ফার্মেসি, অজন্তা টেইলার্স নামে তিনটি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে ছাত্রলীগ। ছাত্রলীগের হামলায় আহত হন এক দোকান কর্মচারী।
দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীর কারণে সংঘাতের আশঙ্কায় রবিবার রাতেই সোমবার সিলেটে সব ধরনের মিছিল সমাবেশ নিষিদ্ধ করে পুলিশ। তবে সোমবার পুলিশের নিষেধাজ্ঞা উপেক্ষা করে মিছিল করে দুই গ্রুপ। এ ব্যাপারে সিলেট কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন বলে কল কেটে দেন।