নগরীর বিভিন্ন আবাসিক হোটেল থেকে ৫ নারীসহ ৯ জন আটক

Surma Market Arrestসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে রাতভর অভিযান চালিয়েছে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানা পুলিশে। গত বুধবার রাত ৮টা থেকে গতকাল ভোররাত পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানকালে আসামাজিকতার অভিযোগে নগরীর বিভিন্ন আবাসিক হোটেল থেকে ৫ নারীসহ ৯ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলো, নরসিংদী জেলার সদর উপজেলার বেলানগর গ্রামের শ্রীরঞ্জনের মেয়ে মালা (৩০), কক্সবাজারের রামু কুনিয়া পালং গ্রামের শফিউল আলমের মেয়ে বৃষ্টি (২৩), কুমিল্লা জেলার বুড়িচর হরিপুর গ্রামের মাহতাব শেখ এর মেয়ে মালা বেগম (৩১), নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ মুন্সিগাঁও এর শরিফ উল্লার মেয়ে রিতা বেগম (২৩), নয়াগাঁও জেলার নয়াগাঁও বালি গ্রামের কাজি সৈকত এর মেয়ে লিজা বেগম (২৫)।
সুনামগঞ্জের দিরাই উপজেলার হোসেনপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে আক্তার হোসেন (২০), সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার তুরন মিয়ার ছেলে বিল্লাল উদ্দিন (২৪), ওসমানীনগর থানার পাঁচপাড়া গ্রামের ইসপাত আলীর ছেলে রিপন তালুকদার (২৪), সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার কাপনা গ্রামের সুপতি মিয়ার ছেলে কামাল হোসেন (২৪)।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ সবুজ সিলেটকে জানান, বুধবার গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে সিলেট নগরীর বিভিন্ন আবাসিক হোটেল থেকে ৯ জনকে আটক করা হয়। তিনি বলেন, নগরীর সুরমা মার্কেট, বন্দরবাজার, লালবাজার, দরগা গেইট ও মেডিকেল রোড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৯ জনকে আটক করা হয়। আটক ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে প্রেরণ করলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।