দুর্বৃত্তদের হামলার শিকার জেলা ছাত্র ইউনিয়ন সভাপতি পাপলু

Paplu Chhatro Unionডেস্ক রিপোর্টঃ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সভাপতি সহিদুজ্জামান পাপলু (পাপলু বাঙ্গালী) দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন।

পাপলু জানান, বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট নগরীর রিকাবীবাজারের পুলিশ লাইন্সের কাছে এলে তিনি এ হামলার শিকার হন। হামলার সঙ্গে সঙ্গে চিৎকার দিলে পথচারি ও রাস্তার নির্মাণ শ্রমিকেরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

হামলার ঘন্টাখানেক পর সহিদুজ্জামান পাপলু (পাপলু বাঙ্গালী) ফেসবুকে এক স্ট্যাটাসে জানান, এক সহযোদ্ধার বাবাকে দেখতে গিয়েছিলাম ওসমানী হাসপাতালে। ফেরার সময় রিকাবীবাজার পুলিশ লাইনসের পাশে দুটি মোটর বাইক যোগে ৫/৬জন ছেলে হুট করে রিক্সা থামিয়ে আক্রমণ করে বসে। চিৎকার আর পথচারী কিছু মানুষ এবং রাস্তা নির্মাণের শ্রমিকেরা এগিয়ে আসলে এরা পালিয়ে যায়। সবসময় মানুষের ভিড় দেখে চলছি বলেই বেঁচে গেলাম।

তিনি আরও জানান, মনে হয়েছে, মধুশহিদ থেকে একটা মোটর সাইকেল ফলো করা শুরু করেছিল। নন-প্রফেশনাল মনে হয়েছে। প্রস্তুতি ছাড়াই আসায় বেঁচে গেলাম।

হামলার জন্যে তিনি সরাসরি কাউকে দায়ি না করলেও লিখেন, শত্রুর তো অভাব নেই। ছাত্রলীগ,শিবির,ধর্মান্ধ মুসলমান সবাই তো মুখিয়ে আছে। সামনে পেলে কেউ ছাইড়া দিতে রাজি না। হাসপাতাল-পুলিশ কারো উপরই ভরসা নেই। ভালো আছি-নিরাপদে থাকার চেষ্টা করছি।

এদিকে, ঘটনার পর সিলেট কোতোয়ালি থানার ওসি সুহেল আহমদের সাথে যোগাযোগ করলে তিনি জানান, হামলার কোনো অভিযোগ তিনি পাননি।

উল্লেখ্য, ছাত্রনেতা পাপলু প্রগতিশীল ছাত্র আন্দোলনের একজন সক্রিয় কর্মী ও সিলেট গণজাগরণ মঞ্চের একজন সংগঠক। এর আগে তিনি একাধিকবার হত্যার হুমকিও পেয়েছিলেন।