বিজয় হত্যার প্রতিবাদ মিছিলে ছাত্রলীগের হামলা-আহত ৩

Moshal misil Ananta Dasসুরমা টাইমস ডেস্কঃ পূবালী ব্যাংক জাউয়া বাজার শাখার কর্মকর্তা, ব্লগার অনন্ত বিজয় হত্যার প্রতিবাদে মশাল মিছিল শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান নিচ্ছিলেন গণজাগরণ মঞ্চের কর্মীরা। এ সময় ছাত্রলীগের কর্মীদের হমালায় ৩ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
হামলায় আহত হয়েছেন গণজাগরন মঞ্চ সিলেটের কোষধ্যক্ষ রনি দাশ, সাধারণ সম্পাদক সপ্তসী দাস, ও উদীচি শিল্পী গোষ্ঠির সানে আশরাফ। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।
জানা যায়, ব্লগার অনন্ত বিজয় হত্যার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে, বুধবার সিলেট মহানগরে অর্ধ দিবস হরতালের সমর্থনে সিলেট গনজাগরন মঞ্চের ব্যানারে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মশাল মিছিলের আয়োজন করে।
এসময় মিছিলের পিছনে গাড়ী করে যাচ্ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ, দীর্ঘ জ্যাম থেকে বাঁচতে মিছিলের সামনে দিকে যেতে চাইলে তাকে বাধা দেযন মিছিল কারীরা। এতে ক্ষিপ্ত হয়ে দলীয় ক্যাডার বাহিনী নিয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে গনজাগরন কর্মীদের উপর হামলা চালায় ছাত্রলীগ।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা শাখার সভাপতি পাপলু বাঙ্গালী গণমাধ্যমকে জানান, সাধারণ সম্পাদক সপ্তসী দাস হামলা থেকে বাচঁতে শহীদ মিনারে বাথরুমে আত্ম গোপন করেন সেখান থেকে তাকে টেনে হিচড়ে বের করে আহত করা হয় । সিলেট জেলা ছাত্রীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ গণমাধ্যমকে জানান.এঘটনার সাথে ছাত্রলীগের কোন নেতাকর্মী জড়িত নয়, ছাত্রলীগের নাম নিয়ে বিভ্রন্তি ছড়ানো হচ্ছে। এ ব্যাপারে সিলেট কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ গণমাধ্যমকে জানান, তিনি এব্যাপারে কিছুই জানেনা।