রিভলবারের অপব্যাবহার : গ্রেফতার হতে পারেন কুমকুম

Kumkum-Bhaiসুরমা টাইমস ডেস্কঃ চিত্রনায়ক সালমান শাহ’র মামা, সাবেক সাংদদ নীলা চৌধুরীর ভাই নগরীর দাঁড়িয়াপাড়া এলাকার বাসিন্দা আলমগীর কুমকুম চৌধুরী যেকোন সময় গ্রেফতার হতে পারেন। তার নিজের নামে লাইসেন্সকৃত রিবলবার দিয়ে যত্রতত্র গুলি করে হুলস্থুল কান্ড ঘটানোর অভিযোগে গ্রেফতার করা হতে পারে তাকে, এমনকি তার ব্যবহৃত রিভালবারটি জব্দ করার নির্দেশ দেয়া হয়েছে পুলিশকে।
জানা যায় বুধবার রাত সাড়ে ১১টার দিকে তার বাসার সামন দিয়ে এক ব্যক্তি গাড়ি নিয়ে যাওয়ার সময় হরণ বাজান। এজন্য তিনি ক্ষেপে যান। পরে ঘর থেকে তার লাইসেন্সকৃত রিভালবার নিয়ে বেশ কয়েক রাউন্ড এলোপাতাড়ি গুলি করেন। এসময় পথচারিসহ ব্যবসায়ীরা আতংকে দিকবিদিক ছোটাছুটি করেন।
সূত্রে জানা যায়, খবর পেয়ে কোতোয়ালি থানার ওসির নেতৃত্বে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে তাকে গ্রেফতার করার জন্য বাসায় গিয়েছে। ইতোপূর্বে কুমকুম তার রিভালবার দিয়ে গুলি করার কারনে ২টি গুলির হিসেবে এখনও পর্যন্ত পুলিশকে দিতে পারেননি। এছাড়াও মঙ্গলবার দুপুরে কুমকুম মহাজনপট্টির রওশন মেশিনারিজ নামের একটি দোকান থেকে রিভালবারের ভয় দেখিয়ে একটি রংয়ের ড্রাম জোরপূর্বক নিয়ে আসেন বলে অভিযোগ উঠে।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহাম্মদের সাথে বুধবার রাত সাড়ে ১২টায় যোগাযোগ করা হলে তিনি বলেন, কুমকুম সাহেব গুলি করেছেন কি না আমি এ বিষয়টি এখন খতিয়ে দেখছি।