বিজয় বিভিন্ন সময় বিভিন্ন আকারে আসে : মিনা রহমান

mina rahmanসুরমা টাইমস ডেস্কঃ সদ্য অনুষ্ঠিত ব্রিটেন সাধারণ নির্বাচনে কনজারভেটিব পার্টির মনোনিত প্রার্থী মিনা রহমান বার্কিং আসন থেকে এমপি প্রার্থী হিসাবে লড়াই জয়লাভ করতে পারেননি। নির্বাচন ফলাফল অনুযায়ি তার অবস্থান তৃতীয়। তিনি নির্বাচনে জয়লাভ করতে না পারলেও সাধারণ মানুষের মন ঠিকই জয় করে নিয়েছেন। আজ (শুক্রবার) দুপুর ১১টার দিকে তার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়ে সবার চোখে তাক লাগিয়ে দিয়েছেন।
তিনি স্ট্যাটাসে বলেন, এটি গণতান্ত্রিক প্রক্রিয়ার জয়। মার্গারেট হজ সব প্রার্থীদের মধে সেরা হয়েছেন। আমি আসন জয়ী হতে পারিনি কিন্তু আমরা শ্রম দুর্গ দখল এলাকায় একটি হার্ড এবং চমৎকার প্রচারণা যুদ্ধের কারণ। এটি কনজারভেটিবের জন্যও একটি বিজয়। আমি ধন্যবাদ জানাই আমার বাংলাদেশীদের আমার পরিবার ও আমার সমর্থকদের। আমি অত্যন্ত খুশি সকল বিজয়ী প্রর্থিদের জন্য। আর বিজয় একটি ভাগ্য। মনে রাখবেন বিজয় বিভিন্ন সময় বিভিন্ন আকারে আসে।
বার্কিং আসনে নির্বাচীত হয়েছেন লেবার পার্টির মার্গারেট হজ তার প্রাপ্ত ফলাফল ২৪ হাজার ৮২৬টি ভোট। তার নিকটতম ইউকিপ এর প্রার্থী রজার গ্রাভেট পেয়েছেন ৯হাজার ৫৫৪টি ভোট। আর মিনা রহমান পেয়েছেন ৭হাজার ১৯টি ভোট।