মিলানে দিরাই থানা সমাজ কল্যাণ সংগঠনের পরিচিতি সভা অনুষ্ঠিত

bandicam 2015-01-02 02-10-53-474 bandicam 2015-01-02 02-10-16-096নাজমুল হোসেন,মিলান ইতালি থেকে: ইতালির মিলানে সিলেট বিভাগের ঐতিয্যবাহী জেলা সুনামগঞ্জের দিরাই প্রবাসীদের সমন্নয়ে দিরাই থানা সমাজ কল্যাণ সংগঠনের নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১ লা জানুয়ারী বৃহস্পতিবার সন্ধা ৬ টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত কমিটির উপদেষ্টা জামাল উদ্দিন এর সভাপতিত্বে ও নুর হোসেন জমির এর পরিচালনায় অনুষ্ঠানে পবিত্র কোর্ আন তেলাওয়াত করেন মহিবুর রহমান।

পরিচিতি সভায় অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন সিলেট সমিতির সভাপতি তারা মিয়া,সাধারণ সম্পাদক জামিল আহমেদ,সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি ঝিনু মেম্বার,সাংগঠনিক সম্পাদক রয়েল তালুকদার, সালাহ উদ্দিন রিপন,জাবেদুর রহমান প্রমুখ।
বক্তারা সিলেট প্রবাসীদের সকল কে একত্রিত হয়ে প্রবাস জীবনে একে অপরের পাশে থেকে কাজ করার অঙ্গীকার করেন এবং এই নতুন কমিটির সাফল্য কামনা করেন।এই দিরাই থানা কে বিশ্বব্যাপী যিনি পরচিতি করেছেন আমাদের সিলেটের কৃতি সন্তান বাউল সম্রাট আব্দুল করিম। উনার প্রতি শ্রধা জ্ঞাপন করেন সকল প্রবাসীরা।
কয়েকজন তরুনদের সমন্নয়ে এই দিরাই সমাজ কল্যাণ কমিটি গঠন করা হয়েছে।তারা মনে করেন তরুণরাই আগামীদিনে একত্রির থেকে দেশের কাজে নিজেকে সম্পৃক্ত রাখতে পারবে।
আলোচনা সভা শেষে অনুষ্ঠানের সভাপতি নব গঠিত কমিটির সকল সদস্য দেরকে এবং উপদেষ্ঠা পরিষদের সদস্যদেরকে পরিচয় করিয়ে দেন এবং কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করানো হয়। অনুষ্ঠানে সিলেট প্রবাসীরা ছাড়া ও মিলানের রাজনৈতিক ও কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সব শেষে নব কমিটির আয়োজনে প্রীতিভোজ করানো হয়।