দেশে দুঃশাসন বিরাজ করছে: কর্র্নেল অলি

Colonel Oliলিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) চেয়ারম্যান কর্র্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম আজও বিএনপি সমর্থিত মেয়র প্রাথী মোহাম্মদ মনজুর আলমের পক্ষে মাঠে নেমেছেন। তিনি নগরীর লালদিঘী, বলুয়ারদিঘী, টেরিবাজার, বদরপাতি এলাকায় ব্যাপক গণসংযোগ ছাড়াও নগরীতে বসবাসরত উত্তর-দক্ষিণ চট্টগ্রামের মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন।
এসময় তিনি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, দেশকে জুলুমবাজদের হাত থেকে রক্ষা করতে ২৮এপ্রিল সৎ লোক হিসেবে মনজুর আলমকে ভোট দিতে হবে। আওয়ামী লীগ বাকশালী শাসনের হুংকার দিচ্ছে। প্রকাশ্যে রাজপথে অস্ত্র দিয়ে দলীয় ক্যাডার নামিয়ে দিয়েছে।
নগরীর একটি কমিউনিটি হলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি আরো বলেন, দেশে দুঃশাসন বিরাজ করছে। যেখানে সাবেক তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়ার উপর বার বার হামলা হচ্ছে, সেখানে সাধারণ মানুষের নিরাপত্তা বলতে কিছুই নেই। তাই জনগণের একমাত্র ভরসা ভোটের ব্যালট। আওয়ামী লীগের ব্যালট ভীতি আছে, জনমনে শংকা আছে, নির্বাচনে জোর জবরদস্তি হতে পারে। জনগণের রায় কেউ যাতে ছিনতাই করতে না পারে তার জন্য ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর বিএনপির সহ-সভাপতি সামশুল আলম, এলডিপি নেতা এড. কফিল উদ্দিন, নুরুল আলম, বিএনপি নেতা মোহাম্মদ আলী, হারুন জামান, ইয়ার্ছিন চৌধুুরী লিটন, আবুল বশর প্রমুখ। বিজ্ঞপ্তি