নকশালী ইনুর মুখে জঙ্গিবাদ নির্মূলের স্লোগান হাস্যকর : ডাঃ ইরান

bjp71২০ দলীয় জোটনেতা, লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান বলেছেন, মুক্তিযুদ্ধের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, লালবাহিনী ও রক্ষিবাহিনীর অত্যাচার-নির্যাতন, দুর্নীতি-দুঃশাসন ও দুর্বৃত্তায়নের বিরুদ্ধে রুখে দাঁড়াতেই জাসদের সৃষ্টি হয়েছে। জাসদই ছিল শেখ মুজিবের প্রধান রাজনৈতিক প্রতিপক্ষ। ভাগ্যের নির্মম পরিহাস সেই জাসদ আজ হালুয়া রুটির ভাগাভাগির জন্য হাসিনার অবৈধ ক্ষমতা রক্ষায় প্রহরীর ভূমিকায়। বর্তমান আওয়ামী রাজনীতিতে পচন ধরেছে দাবী করে ডাঃ ইরান বলেন সরকারের ভিতর ও বাইরের অবস্থা চরম নাজুক। আইন শৃঙ্খলার চরম অবনতি, দেশের ভঙ্গুর অর্থনীতি, দলীয় অর্ন্তকোন্দ্বল ও বিদেশী দাতা রাষ্ট্রসমূহের গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টির চাপের মুখে শেখ হাসিনার সরকার চোখে সরষের ফুল দেখছে। সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র।
তিনি আজ শুক্রবার ১১টায় জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীদ জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।
প্রজন্ম ৭১ সভাপতি ঢালী আমিনুল ইসলমা রিপনের সভাপতিত্বে কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন বিএনপির সহ তথ্য গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য এড. রফিক সিকদার, মুক্তিযোদ্ধা দলের যুগ্ম সম্পাদক মোঃ মিলন, লেবার পার্টির যুগ্ম মহাসচিব হিন্দুরতœ রামকৃষ্ণ সাহা, প্রজন্মের সাধারণ সম্পাদক এড. জিয়াউল হক মিয়া, সহ-সভাপতি আক্তারুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম জিয়া, সহ সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, প্রচার সম্পাদক এস.এম আলমগীর, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ রুহুল আমিন, এড. সোহেল, সহ-প্রচার সম্পাদক মোঃ ইমরান হোসেন, সহ-মহিলা সম্পাদীকা ফরিদা বেগম, মহানগর সভাপতি আব্দুস সালাম মোহন, সদস্য এড. সাইদ, প্রমুখ। বিজ্ঞপ্তি