ওয়েসিস হসপিটাল আপামর জনগণের স্বাস্থ্য সেবার উন্নয়নে উৎসর্গকৃত

ওয়েসিস হসপিটালের ১ম বর্ষপূর্তি ও প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা

oyesis hospital picবর্নাঢ্য আয়োজন ও কেক কাটার মধ্য দিয়ে ওয়েসিস হসপিটালের ১ম বর্ষপূর্তি ও প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল শুক্রবার নগরীর সোবহানীঘাটস্থ ওয়েসিস হসপিটালে এক প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন, ওয়েসিস হসপিটাল তার জন্মলগ্ন থেকেই অসুস্থ মানুষের সুচিকিৎসা সেবা চালিয়ে যাচ্ছে। এরই পাশা-পাশি এ হসপিটাল আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। এ হসপিটালে প্রতিদিনই প্রচুর পরিমাণ রোগীদের উপস্থিতি বৃদ্ধি পাচ্ছে। ওয়েসিস হসপিটাল শুধু ব্যবসায়িক উদ্দেশ্যে যাত্রা শুরু করেনি। এ হসপিটাল আপামর জনগণের স্বাস্থ্য সেবার উন্নয়নে উৎসর্গকৃত। ওয়েসিস হসপিটালের উন্নতির লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।
ওয়েসিস হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. নূরুল হাসান সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্রফেসর সাইরাস সাকি, প্রফেসর এমএ আহবাব, প্রফেসর সুধাংশু রঞ্জন দে, প্রফেসর আফরোজা বেগম, ডাঃ জাকারিয়া হোসাইন, ডাঃ নূরুল কাইয়ুম মুসানি, ডাঃ সাইকা রেহনুমা, ডাঃ আব্দুল গনি, ডাঃ দেবাশীষ পাল, ডাঃ শাহজামাল হোসেন, ডাঃ জাকির হোসেন তাপু, ডাঃ সুজাতা সরকার প্রমুখ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে ওয়েসিস হসপিটালের সংশ্লিষ্ট সকল কনসালটেন্ট, সরকারের প্রশাসনিক বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা, পরিচালক, শেয়ার হোল্ডার, প্রতিষ্ঠানের ডাক্তার, নার্সসহ সকল শ্রেণীর কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। বর্ষপূর্তি উপলক্ষ্যে হাসপাতালের আভ্যান্তরিণ স্টাফদের ইতিবাচক মনোভাব বৃদ্ধির জন্য সনদ ও প্রাইজমানি প্রদান করা হয়।
সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক বিগত ১বছরের পথচলায় যারা ওয়েসিস হসপিটালের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে চিকিৎসা সেবা নিয়েছেন এবং যে সকল কনসালটেন্ট ও ডাক্তারবৃন্দ রোগীদের স্বাস্থ্য সেবায় তাদের মেধা-শ্রম উৎসর্গ করেছেন তাদের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি