তারপরেও ভারতকেই জয়ার সমর্থন!

Joya ahsanসুরমা টাইমস ডেস্কঃ ভারতের একটি রাজ্য পশ্চিমবঙ্গের আঞ্চলিক চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। এখনো তার হাতে তিনটি পশ্চিমবঙ্গের আঞ্চলিক চলচ্চিত্র রয়েছে। অনেকেই বলছেন জয়া এখনই নিজেকে কলকাতার আঞ্চলিক অভিনেত্রী ভাবা শুরু করেছেন। তিনি ভারতের ঐ রাজ্যের অভিনেত্রী হয়ে উঠেছেন দিন দিন।
সম্প্রতি তেমনটিই তিনি প্রমাণ করলেন নিজের বক্তব্যে। ভারতীয় গণমাধ্য টাইমস অব ইন্ডিয়াকে তিনি জানিয়েছেন তিনি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালের খেলায় ভারতেরই সমর্থন করবেন। এবং তার প্রিয় দল ভারত। তিনি ঐ গণমাধ্যমকে বলেন, ‘আমি খুশি হতাম বাংলাদেশ জিতলে। তবে আমি হেরে যাওয়াতে ভেঙে পড়িনি। বাংলাদেশ দল নতুন হওয়ার পরও ভালো খেলেছে নিউজিল্যান্ড, এবং ভারতের মতো দলের সঙ্গে।’
তিনি আরো জানান, ক্রিকেট বিশ্বকাপের চূড়ান্ত খেলাটি তিনি মাঠে বসেই দেখবেন। এরই মাঝে তার টিকেট কাটা হয়েছে। এখন তিনি ভিসার অপেক্ষায় আছেন।
বলে রাখা ভালো, ১৯ মার্চ ক্রিকেট বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ-ভারত ম্যাচে আম্পায়ারদের পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের ভূমিকা নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন বাংলাদেশের তারকারাও। কিন্তু জয়া আহসানের এমন সমর্থনে হতাশ হয়েছেন অনেকেই।