রায়নগরে বোনের উত্যক্তকারীর হামলায় দু’ভাই ছুরিকাহত

Roynogor Stabedসুরমা টাইমস ডেস্কঃ নগরীর রায়নগরে স্কুল ছাত্রী বোনকে উত্তক্তকরার প্রতিবাদ করতে গিয়ে দু’ভাই উত্তক্তকারীর ছুরিঘাতে আহত হয়েছেন। এ ঘটনায় উত্তক্তকারীদের হামলায় বোনও আহত হয়। গতকাল সোমবার সকাল ৮ টায় রায়নগরের রাজবাড়ি এলাকায় ঘটনা ঘটে। আহত দু’ভাইকে ওসমানী হাসপাতালের ৪র্থ তলায় ৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে এলাকার বখাটে তানভির প্রায়ই ইত্তক্ত করত। এ ঘটনার পতিবাদ করতে গিয়ে ওই ছাত্রীর ভাই রাজবাড়ির আব্দুর রহমানের ছেলে মাহফুজুর রহমান, জুবেল আহমদকে তানভির ও তার সহযোগীরা ছুকাহত করে। এ সময় হামলায় ওই স্কুল ছাত্রীও আহত হয়।
স্কুল ছাত্রীর বড় বোন ঝরনা জানান, একই এলাকার বখাটে তানভির রাশেদ তার ছোট বোনকে উত্যক্ত করে আসছিল। এর প্রতিবাদ করায় রোববার সকালে বখাটে তানভির চারজন সহযোগী নিয়ে হামলা চালায়। হামলাকারীরা তার দুই ভাইকে বুকে, ঘাড়ে ছুরিকাহত করে। তার ছোট বোন ধরতে গেলে বখাটেরা তার নাক ফাটিয়ে দেয়। এ ঘটনায় থানায় এজাহার দাখিল করা হয়েছে।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) রহমত উল্লাহ সবুজ সিলেটকে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামী গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।