আলমপুরে পুত্রকে ছুরিকাঘাত করে পিতার কাছ থেকে ৫ লাখ টাকা ছিনতাই : ৪ ছিনতাইকারী আটক

alompur sintaiগোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের দক্ষিণ সুরমার আলমপুরে পুত্রকে ছুরিকাঘাত করে পিতার কাছ থেকে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালানোর সময় জনতার প্রতিরোধে ৪ ছিনতাইকারী আটক হয়েছে। মঙ্গলবার বেলা সোয়া ১টার দিকে কুচাই আবাসিক এলাকার একটি গোরস্থান থেকে ছিনতাইকারীদের আটক করা হয়। তাদেরকে মহানগর পুলিশের মোগলাবাজার থানা হাজতে রাখা হয়েছে।

আটককৃতরা হলেন- বাগবাড়ির সুমন ওরফে বাঘ সুমন, ভার্থখলার মির্জা আতিক, শিবগঞ্জের শাহীন ওরফে টেন্ডার শাহীন ও টুকেরবাজারের জামাল ওরফে লম্বা জামাল।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের দড়া গ্রামের আলাউদ্দিন ছেলেকে সাথে নিয়ে আইএফআইসি ব্যাংক লালদিঘীরপাড় শাখা থেকে ৫ লাখ টাকা তুলে সিএনজি অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন।বেলা পৌণে ১টার দিকে দক্ষিণ সুরমার আলমপুরস্থ শিক্ষাবোর্ডের সামনে যাওয়ার পর ৪টি মোটর সাইকেলে ৮ জন যুবক এসে অটোরিকশার গতিরোধ করে। এসময় আলাউদ্দিনের ছেলেকে ছুরিকাঘাত করে সাথে থাকা টাকা ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে ছিনতাইকারীরা।
আলাউদ্দিন ও তার ছেলের চিৎকারে পেছন থেকে দুইটি মোটর সাইকেলে কয়েকজন যুবক ছিনতাইকারীদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে দুই মোটর সাইকেল আরোহী চার ছিনতাইকারী কুচাই আবাসিক এলাকার ভেতর ঢুকে পড়ে। তারা কুচাই এলাকার একটি গোরস্থানের ভেতর জঙ্গলে ঢুকে আত্মগোপন করার চেষ্টা করে।
ছিনতাইকারীদের গোরস্থানে ঢুকতে দেখে স্থানীয় লোকজন ঘেরাও করে তাদেরকে ধরে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদেরকে সোর্পদ করে স্থানীয়রা। ছিনতাইকারীদের একজনের কাছ থেকে লুন্ঠিত টাকার একটি অংশ উদ্ধার করা হয়েছে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন। মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান চার জনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান- আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।