দিরাইয়ে মোবাইল ফোন নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে নিহত ১

সুরমা টাইমস ডেস্কঃ সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের টুক দিরাই গ্রামে মোবাইল ফোন হারানোকে কেন্দ্র করে বাবুল পাল (৩৫) নামে এক ব্যক্তি প্রতিবেশির ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চার জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, টুক দিরাই গ্রামের আফতাব মিয়ার বাড়িতে টিউবওয়েল বসানোর জন্য আসা শ্রমিকদের নিজের ঘরে থাকতে দেন প্রতিবেশী বাবুল পাল। সকালে বাবুল তার মোবাইল ফোনটি খুঁজে না পেয়ে আফতাবকে বিষয়টি জানান। এসময় আফতাব জানান যে তার কোনো শ্রমিক মোবাইল ফোন নেননি।
এনিয়ে বাবুল ও আফতাবের মধ্যে বাকবিতন্ডাহয়। এক পর্যায়ে আফতাব ও তার পারিবারের লোকজন ধারালো অস্ত্র দিয়ে বাবুলকে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।
এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল আফতাব মিয়ার স্ত্রী তাকমিনা খাতুন (৫৫), ছেলে সুফি মিয়া (২৫), সুফির স্ত্রী উজ্জ্বলা খাতনু(২২) ও একই গ্রামের সেলিমের স্ত্রী মোমেনা (২০)।
দিরাই থানার ওসি বায়েছ আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ও এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।