সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

Sylhet Zila Press Clubসুরমা টাইমস ডেস্কঃ সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন হযেছে। মঙ্গলবার নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুস্টিত হয়। ইফতার মাহফিলে সিলেটের রাজনীতি, প্রশাসন, সুশীলসমাজসহ বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।
ইফতার মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আতিকুর রহমান নগরী এবং দোয়া পরিচালনা করেন হাতিমবাগ জামে মসজিদের খতিব মাওলানা আতিকুর রহমান।
সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. কামরুল আহসান, সিলেটের অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভূঁইয়া, ডিআইজি (প্রিজন) তৌহিদুল ইসলাম, বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মহিউদ্দিন, আঞ্চলিক নির্বাচনী কর্মকর্তা এসএম এজহারুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মিরাজুল ইসলাম উকিল, (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরী, (রাজস্ব) সাবেরা আক্তার, গোলাপগঞ্জ পৌর মেয়র জাকারিয়া আহমদ পাপলু, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি আব্দুল্লাহ সিদ্দিকী, বিএমএ’র সভাপতি ডা. রুকন উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি কে.এম সামিউল Fokhrulআলম, গণতন্ত্রী পার্টির সভাপতি ব্যারিস্টার আরশ আলী, সিপিবি’র সাবেক জেলা সভাপতি বেদানন্দ ভট্টাচার্য, জাসদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক লোকমান আহমদ, মদনমোহন কলেজের অধ্যক্ষ আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট মহিলা লীগের সভানেত্রী ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সুজন’র সভাপতি ফারুক মাহমুদ, সনাক’র সভাপতি অ্যাডভোকেট ইরফানুজ্জামান, ন্যাপের প্রেসিডিয়ার সদস্য সৈয়দ আবদুল হান্নান, সিলেট বিভাগীয় ন্যাপের সভাপতি ইসহাক আলী, জেলা জাসদ সভাপতি কলন্দর আলী, স্কলার্সহোমের অধ্যক্ষ ব্রিগেডিয়ার (অব.) জুবায়ের সিদ্দিকী, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ, এনএসআই-এর উপ-পরিচালক সারওয়ার হোসেন, ডিজিএফআই’র সহকারি পরিচালক আতাউর রহমান, সহকারী পুলিশ কমিশনার সাজ্জাদুল আলম ও অপূর্ব সাহা, প্রবীন সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কাউন্সিলর রেজওয়ান আহমদ, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, ইমাম প্রশিক্ষণ একাডেমি সিলেটের সহকারী পরিচালক শাহ নজরুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সামসুল আলম সেলিম, বাংলাদেশ বেতার সিলেটের নিউজ কন্ট্রোলার সঞ্জয় সরকার, জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ, মহানগর ছাত্রদল সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আহাদ চৌধুরী শামীম, আলহাজ্ব কবির আহমেদ সিদ্দিকী, জেলা ছাত্র সমিতির সভাপতি ফখরুল ইসলাম,ফয়েজ আহমদ রিপন, নাছির উদ্দিন , জামান প্রমুখ।
সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও জনকণ্ঠের সিনিয়র রিপোর্টার সালাম মশরুর, সিলেট প্রেসক্লাব ফাউন্ডেশনের সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান আল আজাদ, সিনিয়র সাংবাদিক ও উত্তরপূর্ব’র বার্তা সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ইকবাল মনসুর, যুগভেরী’র নির্বাহী সম্পাদক অপূর্ব শর্মা, সমকালের স্টাফ রিপোর্টার মুকিত রহমানী, ফয়সল আহমদ বাবলু, শ্যামল সিলেট’র বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, প্রথম আলোর জেলা প্রতিনিধি সুমনকুমার দাশ, দৈনিক খবর’র সিলেট প্রতিনিধি খলিলুর রহমান,।
ইফতার মাহফিলে আগত অতিথিদের অভ্যর্থনা জানান সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও বিটিভি’র সিলেট প্রতিনিধি আজিজ আহমদ সেলিম, সহ-সভাপতি ও শ্যামল সিলেট’র নির্বাহী সম্পাদক আবদুল মুকিত, সাধারণ সম্পাদক ও যুগান্তর’র সিনিয়র রিপোর্টার সংগ্রাম সিংহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাত্তার আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও চ্যানেল নাইন’র স্টাফ রিপোর্টার দেবাশীষ দেবু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক, যমুনা টিভি’র ক্যামেরাপার্সন এফএ মুন্না, তথ্য ও গবেষনা সম্পাদক ও সবুজ সিলেট’র যুগ্ম বার্তা সম্পাদক ছামির মাহমুদ, ইফতার আয়োজন কমিটির সদস্য বাংলানিউজ ও শ্যামল সিলেট’র সিনিয়র রিপোর্টার মো. নাসির উদ্দিন, উত্তর পূর্ব’র স্টাফ রিপোর্টার অমলকৃষ্ণ দেব, যুগভেরীর স্টাফ রিপোর্টার এমএ মালেক, শ্যামল সিলেট’র স্টাফ রিপোর্টার সৈয়দ বাপ্পী, ইনকিলাব’র আলোকচিত্রী মাহমুদ হোসেন, উত্তরপূর্ব’র স্টাফ রিপোর্টার তুহিনুল হক তুহিন, সবুজ সিলেট’র স্টাফ রিপোর্টার এনএইচ শিপুসহ জেলা প্রেসক্লাবের কর্মকর্তারা।