বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির ঈদ পূণর্মিলনী ও সাধারণ সভা

12047458_786260721483604_643065511_nবাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি রেজিঃ নং এস ১২০৬৮ এর সিলেট জেলা শাখার ঈদ পূণর্মিলনী ও সাধারণ সভা আজ সকাল ১১ঘটিকার সময় সিলেট মহানগরের কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাধারণ সম্পাদক প্রমথেশ দত্তের পরিচালনায় প্রথম পর্যায়ে জেলা শাখার সিনিঃ সহ-সভাপতি বাবু নিকেতন দাস সভাপতিত্ব করেন এবং দ্বিতীয় পর্যায়ে সভাপতিত্ব করেন জেলা শাখার সভাপতি জেসমীন সুলতানা। সভার শুরুতে কোরআন তেলোয়াত করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ রুহুল আমীন ও পবিত্র গীতা পাঠ করেন জেলা সদস্য দিলীপ কুমার দাস সশিঃ বালাগঞ্জ উপজেলা।
সভায় বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক ঐক্যজোটের কেন্দ্রীয় কমিটির কর্মসূচী পালনের জন্য ব্যাপক আলোচনা করা হয়। আগামী ১৫অক্টোবর ২০১৫ইং তারিখের পূর্বে প্রতি 12064079_786260588150284_988559288_nবৃহস্পতিবার অর্ধদিবস ও প্রতি শনিবার পূর্ণ দিবস কর্মবিরতি সর্বাত্মকভাবে পালন করার জন্য প্রত্যেক উপজেলার প্রতিনিধিকে বলা হয়। আগামী ১৫/১০/২০১৫ইং তারিখে কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসেবে ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিকী অনশনে ও পদযাত্রাযোগে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানে অংশগ্রহণ করার জন্য সিদ্ধান্ত নেয়া হয়। ঢাকা যাওয়ার জন্য প্রত্যেক উপজেলায় ২(দুই) জন করে সমন্বয়ক হিসেবে দায়িত্ব দেয়া হয়। উনারা প্রত্যেক উপজেলা থেকে সকল সহকারি শিক্ষকদেরকে ঢাকায় নিয়ে যাওয়ার ব্যাপারে উপজেলা কমিটির সহযোগিতা নেওয়ার জন্য বলা হয়। এ ব্যাপারে জেলা কমিটি সর্বাত্মক সহযোগিতা করবেন বলে বলা হয়। পরবর্তীতে জেলা কমিটির পক্ষ থেকে বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষক ময়নুল হককে পুরুস্কার প্রদান করা হয়।
সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সিনিঃ সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলার যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় সদস্য আলমগীর হোসেন, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার যুগ্ম আহ্বায়ক গণেশ চক্রবর্তী, বিশ্বম্ভরপুর উপজেলার আহ্বায়ক সঞ্জয় চক্রবর্তী, কেন্দ্রীয় সহ আইন বিষয়ক সম্পাদক মোঃ নুরুল আমীন। আরো বক্তব্য রাখেন জেলা শাখার সহসভাপতি স্বপন তালুকদার, আব্দুছ ছামাদ, আব্দুল আহাদ রফিক উদ্দিন, অজয় কুমার দে, মাহবুবুল করীম, জেলা যুগ্মসম্পাদক আব্দুল হালিম, জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন, কবির উদ্দিন, ফখরুল ইসলাম, আব্দুল ওয়াদুদ, মহিলা সম্পাদক এস এম হাসিনা, জৈন্তাপুর উপজেলার আহ্বায়ক বিজেন দে, গোলাপগঞ্জ উপজেলার সভাপতি হানিফ আহমেদ, বুরহান উদ্দিন, জিয়াউর রহমান, নিকুঞ্জ চন্দ্র নাথ, মালেক আহমেদ, সৌমিত্র কুমার দাস, মিঠন চন্দ্র দাস, আব্দুল মজিদ, নুরুল ইসলাম, শামীম আহমেদ, কল্যাণব্রত বিশ্বাস, বদরুল ইসলাম,মালেক আহমেদ, তাহির উদ্দিন, ময়নুল হক, সৈয়দ শহীদুর রহমান রাজু, রাশেদ নেওয়াজ, মাহবুবুর রহমান, ফারহানা বেগম, সাহারা বেগম, সামসুল ইসলাম, রুমেনা বেগম, শামীম আক্তার, অহিদুল ইসলাম, রেজোয়ানুল বারী, মোঃ জাকারিয়া, মোঃ নাসির উদ্দিন, প্রবীন কুমটর নন্দী, মিলন কুমার সিং, প্রশান্ত দেবনাথ প্রমূখ।