সিলেটে জমিয়ত নেতা রেজার ওপর হামলা

Rejaফেসবুকে আল্লাহ ও রাসুলের পক্ষে কথা বলায় জমিয়তে উলামায়ে ইসলাম জৈন্তাপুর উপজেলার প্রচার সম্পাদক, হেমু মাদরাসার মুহাদ্দিস মাওলানা রেজাউল করিম রেজার ওপর আওয়ামীপন্থি মৌলভী আলিম উদ্দিন দুর্লভপুরী গ্র“পের কর্মীরা অতর্কিত হামলা চালায়। গতকাল কানাইঘাট বাজারে তার ওপর এ হামলা চালানো হয়। 
জানা যায়, মাওলানা রেজাউল করিম রেজা কয়েক দিন আগে তার নিজস্ব ফেইসবুক পেইজে আল্লাহ, রাসুল ও হেফাজতে ইসলামের পক্ষে একটি স্টেটাস লিখেছিলেন। এই লেখায় তিনি আওয়ামীপন্থি আলেম মাওলানা আলিম উদ্দিন দুর্লভপুরীর দিকে ইঙিত করে তার সমালোচনা করেছেন। এই সূত্র ধরে বুধবার তিনি এ হামলার শিকার হন।
এ ব্যাপারে মাওলানা রেজাউল করিম রেজার কাছে জানতে চাইলে তিনি বলেন, ফেইসবুকে তিনি হেফাজতের পক্ষে কথা বলায় তার ওপর এ হামলা চালানো হয়েছে। তিনি বলেন, বুধবার কানাইঘাট বাজারের শিবনগর সেন্টার থেকে ফেরার পথে আওয়ামীপন্থি মৌলভী আলিম উদ্দিন দুর্লভপুরী গ্র“পের কতিপয় সন্ত্রাসী তার ওপর অতর্কিত হামলা চালায়। হামলার সময় তারা বলে, ‘তুই আমাদের হুজুরের বিরুদ্ধে লিখস কেন? আজ মজা বুঝ!’ এই বলে তাকে কিল-ঘুষি ও লাথ-থাপ্পড় মারতে থাকে। একপর্যায়ে স্থানীয় জনগণ এসে তাকে উদ্ধার করে নিয়ে যান। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন জমিয়ত নেতৃবৃন্দ। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে মাওলানা রেজা জানান। বিজ্ঞপ্তি