এফ.এস.আই.এস এর উদ্যোগে “শিক্ষার মান উন্নয়ন, ছাত্র শিক্ষক ও অভিভাবকের ভূমিকা’’ বিষয়ক মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত

fsiss2ফার্স্ট স্টেপিং-স্টোন ইন্টারন্যাশনাল স্কুল (এফ.এস.আই.এস) এর উদ্যোগে স্কুল ক্যাম্পাসে আজ ০৩ মার্চ ২০১৫, ১৯ ফাল্গুন ১৪২১ বঙ্গাব্দ রোজ মঙ্গলবার “শিক্ষার মান উন্নয়ন, ছাত্র শিক্ষক ও অভিভাবকের ভূমিকা বিষয়ক মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফ.এস.আই.স্কুল এর সহকারী প্রধান শিক্ষক জনাব মোঃ আশরাফ আলী রউফ। এতে প্রধান অতিথি ছিলেন ইকরা বাংলাদেশ স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক জনাব মোঃ আলী খাঁন।

এফ.এস.আই.স্কুল এর সিনিয়র শিক্ষক মিমতাহা তাবাসসুম মুক্তার উপস্থাপনায়, অনুষ্ঠান শুরু হয় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে।পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে ২য় শেণির ছাত্রী ফারজানা আক্তার সুমাইয়্যা, এর পর সাগত বক্তব্য fsissদেন সহকারী শিক্ষক জনাব মোঃ খলিলুর রহমান রুবেল। শিক্ষার মান উন্নয়ন বিষয়ক মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়।এতে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন মিস তাসলিমা বেগম, মিস রোকশানা ফেরদৌউস, মিস ইয়াসমিন মিলি, মিস সালমা আক্তার কনা।

অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন  জনাব মুয়াজ্জেল ইসলাম,  জনাবা রুমা বেগম,রেনু বেগম ,নূরজাহান বেগম , বেগম সোহেল,জনাবা শ্যামলী আক্তার, জনাব মোঃ আঃ ছাত্তার, জনাব সুব্রত দাশ, জনাবা রেনা বেগম, জনাব শামীম তালুকদার,জনাবা মোছাঃ সাজনা বেগম এবং সূর্যের হাঁসি ক্লিনিকের সূচন্দা দাশ। এছাড়াও অন্যান্য অভিভাবকবৃব্দ তাঁদের মতামত এবং পরামর্শ তোলে ধরেন।