সাবেক মেয়র ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ের গ্রাজুয়েশন ডিগ্রী সম্পন্ন কারী ছাত্রদের শুভেচ্ছা প্রদান

kamran2ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয় থেকে ২০০৬ সালের এস.এস.সি উত্তীর্ণ শিক্ষার্থীরা গ্রাজুয়েশন ডিগ্রী সম্পন্ন করে লেখাপড়ায় উৎসাহ ও সহায়তা প্রদানকারী সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান-কে গতকাল রোববার সন্ধ্যা ৭টায় তার নিজ বাসভবনে শুভেচ্ছা জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কাজের পাশাপাশি লেখাপড়া করে গ্রাজুয়েশন ডিগ্রী অর্জন করায় সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান খুবই খুশী হন এবং ছাত্রদেরকে আন্তরিক শুভেচ্ছা জানান ও তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।
এসময় ছাত্ররা সাবেক মেয়রকে বলেন, আপনার ও শিক্ষকবৃন্দের সহযোগিতা ও উৎসাহ না পেলে এবং ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয় না থাকলে আমরা আজ এ পর্যায়ে আসতে পারতাম না। তাঁরা ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাকারী, পরিচালনাকারী ও শিক্ষকবৃন্দের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় উপস্থিত ছিলেন, মেয়র পতœী আসমা কামরান, ভোলানন্দ নৈশ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল মালেক, গ্রাজুয়েশন ডিগ্রী সম্পন্নকারী শিক্ষার্থীদের মধ্যে মোঃ দিলোয়ার হোসেন, মোঃ সাইফুল শিকদার, মোঃ সাজিদ হোসাইন, আনোয়ার হোসাইন, জাবির আকরাম, মোঃ আলম মিয়া, মোঃ মুর্শেদ আলম, সুহেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি