জগন্নাথপুরে অপহরণের ৬ দিন পর বৃটিশ তরুনী তামান্না উদ্ধার

british-girl-Uddharসুরমা টাইমস ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে অপহরণের ৬ দিন পর অবশেষে অপহৃতা বৃটিশ তরুনী তামান্না আক্তারকে উদ্ধার ও অপহরণকারী আল আমিনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গত ২৫ জানুয়ারী সুরমা টাইমস’র অনলাইন ভার্সনে ‘অপহরণের ৫ দিন পরও উদ্ধার হয়নি বৃটিশ কন্যা তামান্না’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশের পর তৎপর হয়ে উঠে জগন্নাথপুর থানা পুলিশ। অবশেষে আজ ২৬ জানুয়ারী সোমবার রাত ৯ টার দিকে গোপন সংবাদের জগন্নাথপুর থানা পুলিশ ছাতক উপজেলার হায়দরপুর এলাকায় শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে অপহৃতা বৃটিশ তরুনী তামান্না আক্তারকে উদ্ধার ও অপহরণকারী আল আমিনকে গ্রেফতার করে জগন্নাথপুর থানায় নিয়ে আসে। চাঞ্চল্যকর এ মামলার আইও জগন্নাথপুর থানার এস আই লুৎফর রহমান জানান, বৃটিশ তরুনীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য-জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের পাটলি ফরিদপুর গ্রামের আব্দুল গফুরের বখাটে ছেলে আল আমিন (২৫) একই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ মুহিবুর রহমানের বৃটিশ তরুনী কন্যা তামান্না আক্তারকে (১৭) বিয়ের প্রস্তাব দেয়। কনে প উক্ত বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় আল আমিন প্তি হয়ে উঠে। অবশেষে গত ২১ জানুয়ারী বুধবার রাত ৯ টার দিকে আল আমিন তামান্না আক্তারকে তার বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃতা তামান্না আক্তারের মা যুক্তরাজ্য প্রবাসী জোসনা বেগম বাদী হয়ে অপহরণকারী আল আমিনসহ ১০ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। মামলার আলোকে পরদিন বৃহস্পতিবার অভিযান চালিয়ে অপহরণকারী আল আমিনের মা সৈয়দুন্নেছা, বোন শাবানা বেগম ও নাজমা বেগমকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করে জগন্নাথপুর থানা পুলিশ।

অপহরণের ৫ দিন পরও উদ্ধার হয়নি বৃটিশ কন্যা তামান্না