মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কোম্পানীগঞ্জ উপজেলা আহবায়ক কমিটি গঠন

কেফায়েত উল্লাহকে আহবায়ক ও জয়নাল আবেদিনকে সদস্যসচিব করে ৩১ সদস্যের আহবায়ক কমিটির অনুমোদন করেছেন সিলেট জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি এম.এম জাকারিয়া ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম.সোহেল আহমদ। গত রোববার সন্ধ্যা ৬.৩০ ঘটিকার সময় আম্বরখানাস্থ অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় উক্ত কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটির ্য অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহবায়ক রুবেল আহমদ রানা, এখলাছ আলী, আনিছুজ্জামান আনিছ, আব্দুর রশীদ, দিলীপ রাম রবি দাস, জুয়েল আহমদ, জাবেদ ওমর, আনোয়ার হোসেন, ফখরুল ইসলাম, সদস্য শাহেদ আহমদ, শাহরিয়া আলম কামরান, জসীম উদ্দিন, ইসলাম উদ্দিন, কয়েছ আহমদ, সাচ্ছা মিয়া, মাহমুদুল হাসান, সুহেল আহমদ-১, সুহেল আহমদ-২, সাদিকুর রহমান, মুশাহীদ আলী, রানু বিশ্বাস, ইয়াছিন আরাফাত, সাইফুর রহমান চৌধুরী, মাহফুজুর রহমান রাজু, সালাউদ্দিন রাসেল, সাহিনুর আলম, জয়নুল করীম, সাইফুদ্দিন আল নোমান, শান্তা ইয়াসমিন।

নতুন কমিটির দায়িত্বশীল নেতৃবৃন্দের উদ্দেশ্যে সভাপতি এম.এম জাকারিয়া ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম সোহেল আহমদ তাদের বক্তব্যে বলেন, বিএনপির চলমান আন্দোলন কোন রাজনৈতিক আন্দোলন নয়, এটা সন্ত্রাসী কর্মকান্ড। সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করা সরকারের দায়িত্ব।
নেতৃবৃন্দ আরও বলেন, বিএনপি-জামায়াত জোট নাশকতা ও সন্ত্রাসের সাথে জড়িতদের কঠোর হস্তে দমনের লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছে। যারাই সন্ত্রাসের সাথে জড়িত তাদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার আহবান জানান। এম সোহেল আহমদ স্বক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তি